ভারতে বসে দেশকে অস্থিতিশীল করছেন হাসিনা, যা বলছেন নেটিজেনরা!

জুমবাংলা ডেস্ক : ভারতে বসে শেখ হাসিনা বাংলাদেশের পরিস্থিতি অস্থিতিশীল করার চেষ্টা করছেন বলে অভিযোগ করেছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ। শনিবার রাতে কুমিল্লায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের উদ্যোগে ডাকা মশাল মিছিল শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

জানা গেছে, কুমিল্লার বিবির বাজার সীমান্তে কুমিল্লা, নোয়াখালী, চাঁদপুর এলাকার আওয়ামী লীগ নেতা-কর্মীরা ষড়যন্ত্রমূলক বৈঠক করবে এবং রোববার আগরতলায় শেখ হাসিনার উপস্থিতিতে মুজিবনগর সরকারের আদলে সরকার ঘোষণা করবে—এমন একটি তথ্য সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এই ষড়যন্ত্রকে প্রতিহত করতে কুমিল্লা টাউন হল মাঠ থেকে মশাল মিছিল বের হয়। মিছিলটি কুমিল্লা নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এরপর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে আওয়ামী লীগকে নিষিদ্ধের দাবি তুলেছে নেটিজেনরা। সেই সঙ্গে স্বৈরাচার খুনি হাসিনাকে দেশে ফিরিয়ে এনে ফাঁসিরও দাবি জানান তারা।

ফাহিম চৌধুরী সেলিম নামে একজন ফেসবুকে লিখেছেন, এই সরকারের উচিত আওয়ামী পরিবারগুলোকে চিহ্নিত করে আইনের আওতায় আনা। কারণ তারা প্রত্যেকেই স্বৈারাচারের দোসর। আওয়ামী লীগ বিভিন্ন রুপে ফিরে আসতে চাইবে। এদের এখনই আটকাতে হবে।

একজন লিখেছেন, গণহত্যার নেত্রী শেখ হাসিনাকে ফাঁসি দিতে হবে। সেই সঙ্গে আওয়ামী লীগকে আজীবনের জন্য নিষিদ্ধ করতে হবে।

আরেকজন লিখেছেন, ১৬ বছরে শেখ হাসিনা হাজার হাজার মানুষকে হত্যা করেছে। তার আমলে সাধারণ মানুষ শান্তিতে থাকতে পারে নাই। অন্যায়ভাবে যেকেনো মানুষকে তিনি আইনের মাধ্যমে শাস্তি দিয়েছে। আওয়ামী লীগকে আবার রাজনীতিতে সুযোগ দিলে তা দেশের জন্য অশুভ পরিণত হয়ে উঠবে। কাজেই এই দলটি দেশের জন্য কোনো সময় ভালো করে নাই। এজন্য তাদেরকে আইন করে আজীবনের জন্য নিষিদ্ধ করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *