এ তো দেখি আবার স্বপ্নে খাবার খাওয়ার মতো ঘটনা : পরীমণি

ঢাকাই সিনেমার ব্যস্ত তারকা বিদ্যা সিনহা মিম এবং পরীমণি। দুই অভিনেত্রীর সম্পর্ক ঠিক থাকলেও প্রায় দুই বছর ধরেই দূরত্ব তাদের। তবে গেল শুক্রবার (৭ জুন) একটি ফ্যাশন শোতে দুই নায়িকাকে একসঙ্গে দেখা যায়। সেই থেকে নেটিজেনদের ধারণা অভিমানের অবসান হলো তাদের।

দেশের একটি সংবাদমাধ্যমে মিম বলেছেন, ‘পরীমণি তাকে বলেছেন আমার ওপর রাগ রেখো না। যা হওয়ার হয়েছে, ভুলে যাও। সবকিছুর জন্য আমি সরি’। অন্যদিকে এ বিষয়ে একটি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন পরীমণি। তিনি বলেন, আমি সরি, ওসব কথা মনে রেখো না—এমন কথা কখন হলো, আমার খুব জানার ইচ্ছা। কে শুনেছে? কারও কাছে এটার কোনো ভিডিও আছে? কেউ কি বলতে পারবে? এটা কি স্বপ্নে হয়েছে। এ তো দেখি আবার স্বপ্নে খাবার খাওয়ার মতো ঘটনা।

পরীমণি আরও বলেন বললেন, এটা ঠিক, আমার সঙ্গে মিমের জড়াজড়ি করার মতো ঘটনা ঘটেছে। একাধিকবার ঘটেছে। অনেকবার আমি ওকে জড়িয়ে ধরেছি। সেও একই কাজ করেছে। একজন শিল্পী, আমাদের দেখা হয়েছে, কথা বলব না। এই সৌজন্য তো সবার সামনে আমরা দেখাতেই পারি, নাকি?

পরীমণির ফেসবুক স্ট্যাটাস কেন্দ্র করে অভিমান দুই নায়িকার। ২০২২ সালে ‘পরাণ’ ও ‘দামাল’ সিনেমা দিয়ে দর্শকের প্রশংসায় কুড়িয়েছিলেন বিদ্যা সিনহা মিম। সিনেমা দুটির নায়ক শরীফুল রাজের সঙ্গে মিমকে দেখা যায়। আচমকাই মিম এবং রাজকে জড়িয়ে এক বিস্ফোরক স্ট্যাটাস দেন পরীমণি। সে সময়ে রাজের স্ত্রী ছিলেন চিত্রনায়িকা পরীমণি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *