রাজধানীতে স্বস্তির বৃষ্টি, ৩ বিভাগে ভারি বর্ষণের আভাস!

সাতসকালেই অন্ধকার নেমে আসে রাজধানী ঢাকায়। কয়েক দিনের গরমের পর স্বস্তির বৃষ্টির দেখা পেল রাজধানীবাসী। এ ছাড়া ঢাকাসহ সব বিভাগে সারদিনই ঝড়বৃষ্টির পূর্বাভাস রয়েছে। এর মধ্যে ৩ বিভাগে ভারি বর্ষণ হতে পারে বলেও জানিয়েছে আবহাওয়া অফিস।

সোমবার (১০ জুন) সকালে ঢাকার আকাশে অন্ধকার নেমে আসে। ৭টার দিকে শুরু হয় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি। পরে এক পশলা বৃষ্টিতে শীতল পরশ নেমে আসে প্রাণ-প্রকৃতিতে।

ফার্মগেট, বাংলামোটর, গুলিস্তান, পুরান ঢাকাসহ বেশ কিছু স্থানে বৃষ্টি হয়েছে বলে জানিয়েছেন সময় সংবাদের প্রতিনিধিরা। ঘণ্টাখানেকের বৃষ্টিতে অফিসগামীদের পড়তে হয়েছে কিছুটা ভোগান্তিতে।

নাজমুল হক নামে এক বেসরকারি চাকরিজীবী বলেন, ‘বৃষ্টির কারণে অফিসে যেতে বেগ পেতে হচ্ছে। তবে কয়েক দিনের গরমে অস্বস্তিকর অবস্থা তৈরি হয়েছিল। আজকের বৃষ্টিতে অনেক স্বস্তি লাগছে।’

এদিকে আবহাওয়া অফিস বলছে, সন্ধ্যা পর্যন্ত রংপুর, ময়মনসিংহ ও সিলেট বিভাগের অনেক জায়গায়; রাজশাহী, ঢাকা ও চট্টগ্রাম বিভাগের কিছু কিছু জায়গায় এবং খুলনা ও বরিশাল বিভাগের দুয়েক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

এ সময় রংপুর, ময়মনসিংহ এবং সিলেট বিভাগের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারি থেকে ভারি বর্ষণ হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *