আ.লীগের করা আইনেই ছাত্রলীগ নিষিদ্ধ: ছাত্রদল সভাপতি

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি রাকিবুল ইসলাম রাকিব বলেছেন, বিগত ১৫ বছর ধরে ছাত্রলীগ ক্যাম্পাসে ক্যাম্পাসে সন্ত্রাসী কার্যক্রম, নিরীহ ছাত্রদের নির্যাতনসহ নানা অপকর্মে জড়িত থাকার অপরাধে অন্তর্বর্তী সরকার তাদের নিষিদ্ধ করেছে। আ.লীগ নিজেরাই তৈরি করেছে সন্ত্রাসী আইন ২০০৯। তাদের তৈরি আইনের ফাঁদে তারাই আটকে গেছে।

শুক্রবার (২৫ অক্টোবর) বেলা ১১টার দিকে পর্যটন নগরী কুয়াকাটায় রাষ্ট্রকাঠামো মেরামতে বিএনপির ৩১ দফা সংবলিত লিফলেট বিতরণকালে এসব কথা বলেন তিনি।

রাকিব বলেন, ছাত্রদল এখন থেকে আর শোডাউনের রাজনীতি বিশ্বাস করে না। শোডাউন থেকে বের হয়ে আসছে ছাত্রদল। কোনো ব্যানার, ফেস্টুন, আধিপত্য বিস্তার করা এসবে বিশ্বাস করে না। নতুন ধারার রাজনীতি উপহার দিতে ও বিভীষিকাময় রাজনৈতিক পরিস্থিতি পাল্টে ফেলতে আমরা বদ্ধপরিকর। বিগত ১৫ বছর আ.লীগের নির্যাতনের শিকার হয়েও যেসব কর্মী রাজপথ ছাড়েনি ও দলীয় ভাইয়ের মৃত্যু দেখেও পিছপা হয়নি, এমন কর্মীদের মূল্যায়ন করা হবে।

এ সময় তার সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রদলের সহ-সভাপতি মঞ্জুরুল ইসলাম রিয়াদ, শাকির আহমেদ, এইচ.এম আবু জাফর, যুগ্ম সম্পাদক এম.এম মাসুদ, আবদুল জলিল আমিনুল, রিয়াজ আনোয়ার হোসেন, সহ-সাধারণ সম্পাদক সাইদুর রহমান, আনিচুর রহমান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *