ইরানে হামলার সমাপ্তি ঘোষণা ইসরায়েলের, অভিযান সফল দাবি!

ইরানে ইসরায়েল হামলার সমাপ্তি ঘোষণা করেছেন দেশটির প্রতিরক্ষাবাহিনীর (আইডিএফ) মুখপাত্র রিয়ার অ্যাডমিরাল ড্যানিয়েল হাগারি। একইসঙ্গে হুঁশিয়ারি দিয়ে বলেছেন, ইরান যদি আরো ‘ভুল’ করে, তাহলে ইসরায়েল তার জবাব দেবে।

শনিবার এক প্রতিবেদনে এ খবর দিয়েছে টাইমস অব ইসরায়েল।

ভিডিও বিবৃতিতে আইডিএফ মুখপাত্র বলেন, আমি এখন নিশ্চিত করতে পারি যে ইরানের ক্ষেপণাস্ত্র হামলার জবাবে আমরা পাল্টা প্রতিশোধমূলক হামলা শেষ করেছি।

এতে আরো বলা হয়, আমরা ইরানে সামরিক লক্ষ্যবস্তুতে লক্ষ্যবস্তু এবং সুনির্দিষ্ট হামলা চালিয়েছি। ইসরায়েল রাষ্ট্রের তাৎক্ষণিক হুমকিকে ব্যর্থ করে দিয়েছি। ইসরায়েল প্রতিরক্ষা বাহিনী তার মিশন পূরণ করেছে।

ক্ষেপণাস্ত্র হামলার জবাবে ইসরায়েল যদি ইরানে হামলা চালায়, তাহলে পাল্টা প্রতিক্রিয়া জানানো হবে বলেছিল তেহরান। এবার আইডিএফ বলছে, ইসরায়েল পুনরায় আক্রান্ত হলে জবাব দিতে বাধ্য থাকবে তেল আবিব।

তিনি বলেন, ইরানের শাসকগোষ্ঠী যদি একটি নতুন করে হামলার ভুল সিদ্ধান্ত নেয়, আমরা প্রতিক্রিয়া জানাতে বাধ্য হব।

ইসরায়েলি এ শীর্ষকর্তার আরো হুঁশিয়ারি, আমাদের বার্তা স্পষ্ট। যারা ইসরায়েল রাষ্ট্রকে হুমকি দেয় এবং এ অঞ্চলটিকে আরো বৃহত্তর উত্তেজনার দিকে টেনে আনতে চায়। তাদের জন্য একটি ভারি মূল্য দিতে হবে। আমরা আজ প্রমাণ করেছি যে আমাদের ক্ষমতা এবং সিদ্ধান্তমূলকভাবে কাজ করার সংকল্প উভয়ই রয়েছে। আমরা অপরাধ দমন এবং প্রতিরক্ষা সুরক্ষায় ইস্রায়েল রাষ্ট্র এবং ইসরায়েলের জনগণকে রক্ষা করার জন্য প্রস্তুত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *