এবার পরীক্ষা দিতে এসে আটক ছাত্রলীগ নেত্রী!

রাজশাহীতে নিষিদ্ধ ঘোষিত সংগঠন ছাত্রলীগের এক নেত্রীকে মারধর করে পুলিশে দিয়েছেন শিক্ষার্থীরা। রোববার (২৭ অক্টোবর) বিকেল পৌনে ৫টার দিকে রাজশাহী সরকারি মহিলা কলেজে এ ঘটনা ঘটে।

ছাত্রলীগের ওই নেত্রীর নাম জান্নাতুল ফেরদৌস তামান্না পিয়া। তিনি রাজশাহী মহানগর ছাত্রলীগের পরিবেশ বিষয়ক সম্পাদক। পুলিশ তাকে বোয়ালিয়া থানায় নিয়ে যায়।

জান্নাতুল তামান্না সরকারি মহিলা কলেজের ডিগ্রি প্রথম বর্ষের শিক্ষার্থী। আজ তাদের ইসলামিক স্টাডিজ তৃতীয়পত্র বিষয়ে পরীক্ষা ছিল।

কলেজ সূত্রে জানা গেছে, নগর ছাত্রলীগের পরিবেশ বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস তামান্না পিয়া ডিগ্রি প্রথম বর্ষের ফাইনাল পরীক্ষা দিতে যান। পরীক্ষা চলার সময় পাশের সিটে বসা শিক্ষার্থীরা পিয়াকে চিনতে পারেন। বিষয়টি জানাজানি হলে সাধারণ ছাত্রীরা ও ছাত্রদলের কর্মীরা একত্রিত হয়ে পরীক্ষার হলের বাইরে অবস্থান নেন। পরীক্ষা শেষ হওয়ার পর ছাত্রীরা পিয়াকে মারধর করে পুলিশে দেন। পরে পুলিশ তাকে বোয়ালিয়া থানায় নিয়ে যায়।

পুলিশ নিয়ে যাওয়ার সময় পিয়া স্লোগান দেওয়া শুরু করেন। তিনি বলেন ‘মুজিব সেনার স্মরণে, ভয় করি না মরণে। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।’ পুলিশের পিকআপে ওঠার পরও পিয়া একই স্লোগান দিতে থাকেন।

এ বিষয়ে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) সাবিনা ইয়াসমিন বলেন, পিয়ার নামে বোয়ালিয়া থানায় বিস্ফোরক মামলা রয়েছে। এই মামলায় তাকে আদালতে পাঠানো হয়। বিচারক তাকে কারাগারে পাঠান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *