ব্রেকিং নিউজ : সাকিবের খোলামেলা বক্তব্য: ফাঁস হলো গোপন তথ্য!

বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসান জানিয়েছেন যে তিনি আফগানিস্তানের বিপক্ষে আসন্ন তিন ম্যাচের ওয়ানডে সিরিজে খেলবেন কি না, সে বিষয়ে এখনো নিশ্চিত নন। সিরিজটি ৬ নভেম্বর থেকে সংযুক্ত আরব আমিরাতে শুরু হবে।

সাকিব এর আগে সেপ্টেম্বরে ভারতের বিপক্ষে কানপুর টেস্ট চলাকালে টেস্ট এবং টি-টোয়েন্টি থেকে অবসর নেওয়ার ঘোষণা দেন। তিনি জানিয়েছিলেন, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দেশের মাটিতে শেষ টেস্টটি খেলতে চান। তবে নিরাপত্তা কারণে দেশে না ফিরে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজে অংশ নেননি।

ভারতের বিপক্ষে টেস্ট সিরিজ চলাকালে দেশের রাজনৈতিক অস্থিরতার সময় সাকিবের নামে একটি হত্যার অভিযোগ ওঠে। তবে বিসিবি তাকে জাতীয় দলে খেলার অনুমতি দেয় যতক্ষণ না তার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হয়।অনলাইনে লাইভ খেলা দেখুন

বোর্ড প্রথমে আশ্বাস দিয়েছিল যে, সাকিব দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলতে দেশে ফিরলে কোনো সমস্যায় পড়বেন না। কিন্তু পরে তারা সিদ্ধান্ত পরিবর্তন করে এবং বিষয়টি নিশ্চিত করে যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়ানো হবে। এর আগে আইসিসি নারী বিশ্বকাপের আয়োজনও নিরাপত্তা কারণে বাংলাদেশ থেকে আরব আমিরাতে স্থানান্তরিত করা হয়।

যদিও সাকিব টেস্ট এবং টি-টোয়েন্টি থেকে অবসর নিয়েছেন, তবে আগামী বছর চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলার মাধ্যমে আন্তর্জাতিক ক্যারিয়ার শেষ করতে চান। এজন্য তিনি আফগানিস্তানের পাশাপাশি পরবর্তী ওয়ানডে সিরিজে অংশ নিতে চেয়েছিলেন।

তবে সাকিব জানিয়েছেন, এখনো বোর্ড থেকে তার পরবর্তী পদক্ষেপ সম্পর্কে কিছু জানানো হয়নি। তিনি বলেন, “আমি কীভাবে বলব যে আমি খেলব কিনা, এটা বোর্ডেরই বলা উচিত।” বিসিবির নির্বাচক প্যানেলও জানিয়েছে, সাকিবকে দলে নেওয়া হবে কি না, তা এখনো তারা নিশ্চিত নয়, কারণ বোর্ডের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *