বিয়ে করলেন নাদিয়া, জানা গেল বরের পরিচয়!

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সালহা খানম নাদিয়ার বিয়ে সম্পন্ন হয়েছে শুক্রবার (২১ জুন)। পারিবারিক আয়োজনে বিনোদন অঙ্গনের সালমান আরাফাতকে বিয়ে করেছেন তিনি।

সাদা শুভ্র পোশাকে বিয়ের সাজে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই বিয়ের খবর নিশ্চিত করেছেন নাদিয়া। খবরটি নিশ্চিত করে একাধিক ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। ছবিতে দুই পরিবারের উপস্থিতি টের পাওয়া গেছে। কিন্তু শোবিজ কিংবা তার কাছের কোনো সহকর্মীকে বিয়ের মঞ্চে দেখা যায়নি।

প্রথম ছবিতে বিয়ের মঞ্চে বরের মুখোমুখি বসে থাকতে দেখা যায় নাদিয়াকে। ছবিটির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, আলহামদুলিল্লাহ! একইভাবে নাদিয়ার বরও দুজনের ছবিটি শেয়ার করে লিখেন, ‘আলহামদুলিল্লাহ।’

নবদম্পতিকে অভিনন্দন জানিয়েছেন শুভাকাঙ্ক্ষীরা। সেখানে অভিনেত্রী তাসনিয়া ফারিণকেও অভিনন্দন জানাতে দেখা যায়। এছাড়াও মডেল অন্তু করিম, অভিনেতা মুকিত জাকারিয়া, অভিনেত্রী শাহনাজ খুশি, মনিরা খান মিঠুসহ শোবিজ অঙ্গনের অনেককেই নাদিয়া ও সালমানকে শুভেচ্ছা জানাতে দেখা যায়। মন্তব্যঘরে পরিচালক চয়নিকা চৌধুরী লিখেছেন, ‘অনেক শুভকামনা।’

সালহা খানম নাদিয়া বিজ্ঞাপন আর নাটকের পাশাপাশি চলচ্চিত্রেও কাজ করেছেন। ‘ড্রেসিং টেবিল’, ‘আইসক্রিম’ ও ‘রেডরাম’-এ দেখা গেছে তাকে। এ ছাড়া ওপার বাংলায় কাজ করেছেন ‘সুনেত্রা সুন্দরম’ নামের একটি চলচ্চিত্রে। নাদিয়ার বর সালমান আরাফাতও বিনোদন অঙ্গনে কাজ করেন। তিনি নাটক ও বিজ্ঞানপচিত্রে নিয়মিত কাজ করছেন। সালমান আরাফাতের ফেসবুক থেকে জানা গেছে, তিনি ফরিদপুরের বাসিন্দা। সেখান থেকেই স্কুল কলেজের গণ্ডি পার করে রাজধানীতে পড়াশোনা শেষ করেছেন।

No description available.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *