আফগানিস্তানের কাছে পরাজয়ের পর বাংলাদেশ দল নিয়ে যা বললেন মাশরাফি!

বাংলাদেশকে হারিয়ে প্রথমবারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে আফগানিস্তান। এর আগে বিশ্বকাপে কখনোই টাইগারদের হারাতে পারেনি আফগানরা। এবার শান্ত-সাকিবদের হারিয়ে ইতিহাস গড়েছে তারা। সেমিফাইনাল খেলার দারুণ সুযোগ ছিলো বাংলাদেশের সামনে। তবে তারা সেটি কাজে লাগাতে ব্যর্থ হয়।

মঙ্গলবার (২৫ জুন) কিংসটনে আফগানিস্তানের দেয়া ১১৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১০৫ রানেই গুটিয়ে যায় বাংলাদেশের ইনিংস। তাতে বৃষ্টি আইনে ৮ রানের জয় পায় আফগানরা।

জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা মনে করেন, এই ম্যাচ ১২.১ ওভারে জেতার জন্যই খেলা উচিত ছিলো বাংলাদেশের। আর সেটি করতে গিয়ে যদি ৫০ রানেও অলআউট হতো দল দর্শকরা সেটিকে সহজভাবে নিতো।

মঙ্গলবার (২৫ জুন) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ব্যক্তিগত অ্যাকাউন্টে মাশরাফি লেখেন, আজকের হিসাবটা ছিলো শুধুই ১২.১। এর বাইরে ভাবার কিছু সুযোগ ছিলো না। তাতে যদি ৫০ রানেও দল অলআউট হতো সবাই সেটা সহজভাবে নিতো।

তিনি আরও লেখেন, আর যদি এই ম্যাচ জিততাম, বিবেকের কাছে হেরে যেতাম। এই ম্যাচ আর দশটা ম্যাচের মতো ছিলো না আমাদের কাছে। এটা ছিলো ইতিহাস গড়ার সমান। এরপরও অবশ্যই আশা দেখি বা দেখবো ইন শা আল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *