বাঁচা মরার ম্যাচে প্যারাগুয়ের মুখোমুখি ব্রাজিল, মোবাইলে খেলা দেখবেন যেভাবে!

শিরোপা জয়ের স্বপ্নে বিভোর ব্রাজিলের এবারের কোপা আমেরিকার শুরুটা ভালো হয়নি। গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচেই ধাক্কা খায় টুর্নামেন্টের নয়বারের চ্যাম্পিয়নরা। নিজেদের প্রথম ম্যাচে কোস্টারিকার বিপক্ষে গোল শূন্য ড্র করে পয়েন্ট খোয়ায় তারা।

শনিবার (২৯ জুন) সকালে প্যারাগুয়ের বিপক্ষে গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচ খেলতে নামবে সেলেসাওরা। অ্যালিজায়ান্ট স্টেডিয়ামে বাংলাদেশ সময় সকাল ৭টায় মাঠে গড়াবে ম্যাচটি। কোয়ার্টার ফাইনালে উঠতে এই ম্যাচে জয়ের বিকল্প নেই তাদের।

সোফি স্টেডিয়ামে আসরে নিজেদের প্রথম ম্যাচে কোস্টারিকার বিপক্ষে শুরু থেকে শেষ পর্যন্ত দাপট দেখায় ব্রাজিল। তবে ৭০ শতাংশ সময় বল দখলে রেখে, ১৯টি শট নিয়েও গোলের দেখা পায়নি তারা। এক্ষেত্রে তাদের ফিনিশিংয়ের ব্যর্থতা চিন্তায় ফেলতে পারে। আর আসরে টিকে থাকতে কাল যেভাবেই গোলের ঠিকানা খুঁজে বের করতে হবে ৯ বারের কোপা আমেরিকা চ্যাম্পিয়নদের।

চোটের কারণে নেই দলের সবচেয়ে বড় তারকা নেইমার জুনিয়র। বাদ পড়েছেন ডিফেন্সিভ মিডফিল্ডার কাসেমিরোও। গত ম্যাচে এই দুই জায়গাতেই ঘাটতি দেখা গেছে মিডফিল্ড থেকে আক্রমণে ঠিকমতো বল সাপ্লাই দিতে পারেনি কেউ। আক্রমণেও সুযোগ মিস হয়েছে অনেক।

ব্রাজিল গত দুই আসরের ফাইনালিস্ট। ২০১৯ সালে চ্যাম্পিয়ন হয়েছে। ২০২১ সালে রানার্সআপ। এবার কতদূর যাবে পেলের উত্তরসূরিরা?

বৈশ্বিক টুর্নামেন্ট লাইভ দেখা নিয়ে অনেক সময়ই বিড়ম্বনায় পড়তে হয় সমর্থকদের। তবে স্বস্তির খবর হচ্ছে, বাংলাদেশি বেসরকারি টেলিভিশন চ্যানেলে দেখা যাবে কোপার মহারণ। জানা গেছে, বাংলাদেশে খেলা দেখা যাবে স্পোর্টস ভিত্তিক চ্যানেল টি-স্পোর্টসে।

এ ছাড়া অনলাইনে টি-স্পোর্টস অ্যাপেও দেখা যাবে খেলা। আর ভারতে সনি ওয়ান, সনি ওয়ান এইচডি, সনি টু, সনি টু এইচডি, সনি লিভ অ্যাপে খেলা উপভোগ করা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *