কোপা আমেরিকা : মেসিকে নিয়ে মিলল দুঃসংবাদ!

চলমান কোপা আমেরিকায় গ্রুপ পর্বের শেষ ম্যাচে পেরুর বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। রোববার (৩০ জুন) বাংলাদেশ সময় সকাল ৬টায় শুরু হবে ম্যাচটি। এই ম্যাচে কোচ লিওনেল স্কালোনিকে পাচ্ছে না আর্জেন্টিনা। বিশ্বকাপজয়ী মেসিকে ছাড়াই এই ম্যাচের একাদশ সাজাতে হবে আর্জেন্টিনার কোচকে। চোটের কারণে মাঠে নামা হবে না বিশ্বের অন্যতম সেরা এই ফুটবলারের।

চিলির বিপক্ষে আর্জেন্টিনার সর্বশেষ ম্যাচে ডান পায়ের ঊরুতে চোট পেয়েছিলেন মেসি। ইতোমধ্যেই কোয়ার্টার ফাইনাল নিশ্চিত হয়ে যাওয়ায় পরীক্ষা-নিরীক্ষার করার পর মেসিকে এক ম্যাচ বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে আর্জেন্টিনার কোচিং স্টাফ।

মেসির না খেলা নিয়ে আর্জেন্টিনার সহকারী কোচ ওয়াল্টার স্যামুয়েল বলেন, ‘সর্বশেষ ম্যাচে মেসির একটু সমস্যা হয়েছে। সে পেরু ম্যাচটা খেলতে পারবে না। চোটের কতটা উন্নতি করে, সেটা বুঝতে আমরা দিনের পর দিন তাকে পর্যবেক্ষণ করব।’

এদিকে, কোপা আমেরিকায় পরপর দুই ম্যাচে মাঝ বিরতির পর দল দেরিতে মাঠে নামায় শাস্তি পেয়েছেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি। এক ম্যাচের জন্য নিষিদ্ধ করা হয়েছে বিশ্বকাপ জয়ী এই কোচকে। কোপা আমেরিকার নিয়মানুসারে, খেলোয়াড়দের অবশ্যই বিরতির পর সঠিক সময়ে মাঠে থাকতে হবে এবং প্রথমবার নিয়ম ভঙ্গ করলে সতর্ক করা হবে। দ্বিতীয়বার একই কাজ করলে পেতে হবে শাস্তি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *