শোবার ঘরে হাত মোড়ানো প্রবাসীর স্ত্রীর নিথর দেহ, লাপাত্তা কথিত মামা!

নাটোরের লালপুরে শিউলি বেগম (২৩) নামে দুবাই প্রবাসীর স্ত্রীকে শ্বাসরোধ করে হ;ত্যা করা হয়েছে। গত ৩ দিন ধরে অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তি তার সঙ্গে একই ঘরে ছিল। ঘটনার পর থেকে সেই অজ্ঞাত ব্যক্তির খোঁজ পাওয়া যাচ্ছে না। পুলিশের ধারণা অজ্ঞাত ওই ব্যক্তির সঙ্গে নি;হ;তের পরকীয়া সম্পর্ক ছিল। পরে তাকে শ্বাসরোধ করে হ;ত্যার পর পালিয়ে যায় সে।

শনিবার (২৯ জুন) সকালে উপজেলার কামারহাটি তেনাচোরা গ্রামে নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। শিউলি একই এলাকার দুবাই প্রবাসী সোহানুর রহমানের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, শিউলির বাড়িতে ৩ দিন ধরে অজ্ঞাত এক ব্যক্তি তার মামা পরিচয়ে বাড়িতে ছিল। শনিবার সকালে শোবার ঘরে হাত মোড়ানো অবস্থায় ওই নারীর মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়া হয়। এদিকে অজ্ঞাত ওই মামার এখনো হদিস মেলেনি।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ জানান, ‘নি;হ;ত শিউলি তার মেয়েসহ বাড়িতে থাকতেন। ৩ দিন ধরে অজ্ঞাত ব্যক্তি শিউলির বাড়িতেই ছিল। ওই ব্যক্তির সঙ্গে তার পরকীয়া সম্পর্ক থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়া অজ্ঞাত ব্যক্তিকে গ্রেপ্তারে পুলিশ কাজ করছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *