ফেসবুকে প্রেম, অবৈধ পথে বাংলাদেশে এসে বিপাকে ভারতীয় নারী!

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রেম করে ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করেন এক ভারতীয় নারী। চুয়াডাঙ্গায় এসে বিপাকে পড়েছেন তিনি। গত ২৯ জুন চুয়াডাঙ্গা সীমান্তের অবৈধ পথে প্রেমিক সমর সরকারের কাছে আসেন তিনি। আজ বৃহস্পতিবার (৪ জুলাই) সকাল ৮টার সময় বেনাপোল-পেট্রাপোল নোম্যান্সল্যান্ডে পতাকা বৈঠকের মাধ্যমে বিএসএফের কাছে তাকে হস্তান্তর করা হয়।

বেনাপোল আইসিপি ক্যাম্পের কমান্ডার সুবেদার মো. মিজানুর রহমান জানান, ভারতের উত্তর ২৪ পরগনা জেলার রায়গঞ্জ থানার কুলুউসারা গ্রামের মেয়ে পিংকি সরকার (২১)। তার সঙ্গে বাংলাদেশের চুয়াডাঙ্গা সীমান্ত এলাকার সমর সরকার নামে এক যুবকের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয় হয়। এরপর দুজনের মধ্যে দুই বছর ধরে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক।

সেই সূত্রে গত ২৯ জুন ভারত থেকে চুয়াডাঙ্গা সীমান্ত দিয়ে পালিয়ে বাংলাদেশে আসে পিংকি।

তিন দিন ধরে চুয়াডাঙ্গায় সমরের সঙ্গে অবস্থান করছিলেন পিংকি। একপর্যায়ে সমর তার বন্ধুকে দিয়ে বুধবার (৩ জুলাই) বিকেলে পিংকিকে পাঠিয়ে দেয় এবং বলে, তুমি আমার বন্ধুর সঙ্গে যাও, আমি আসছি। প্রেমিক সমর না এলেও ঠিকই পিংকিকে বেনাপোল বর্ডারে ফেলে পালিয়ে যায় সমরের বন্ধু।

মেয়েটির কান্নাকাটি দেখে স্থানীয় লোকজন ও বিজিবি সদস্যরা রাতে তাকে একটি বাড়িতে রাখে।

বিজিবি সব ঘটনা বিএসএফকে জানালে পতাকা বৈঠকের মাধ্যমে ওই মেয়েটিকে ফেরত নিতে রাজি হয় তারা। বিএসএফ পরে ওই নারীকে তার পরিবারের কাছে হস্তান্তর করবে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *