কোপা আমেরিকা শুরুর আগেই বড় ধাক্কা খেল ব্রাজিল!

এবারের কোপা আমেরিকা দিয়ে ঘুরে দাঁড়াতে চায় ব্রাজিল। তবে ঐতিহ্যবাহী টুর্নামেন্টটি মাঠে গড়ানোর আগেই বড় এক ধাক্কাই খেল সেলেসাওরা। চোখের চোটের কারণে দল থেকে ছিটকে গেছেন গোলকিপার এডারসন।

ইংলিশ চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটির এই গোলকিপার কোপার স্কোয়াড থেকে ছিটকে যাওয়ায় তার পরিবর্তেন ব্রাজিল কোচ দরিভাল জুনিয়র দলে ভিগিয়েছেন সাও পাওলোর রাফায়েলকে।

অবশ্য ব্রাজিলের জন্য আরেকটি দুঃসংবাদ হলো নেইমারকে দলে যুক্ত না করা। ব্রাজিলিয়ান সমর্থকদের অপেক্ষা ছিল ২৬ সদস্যের দলে হয়তো ডাক পেতে পারেন নেইমার। কিন্তু এবারও তাকে স্কোয়াডে ডাকেননি দরিভাল।

এডারসন চোট পেয়েছিলেন গত সপ্তাহে। ইংলিশ প্রিমিয়ার লিগে টটেনহামের বিপক্ষে সিটির ২-০ গোলে জেতা ম্যাচে প্রতিপক্ষের আর্জেন্টাইন ডিফেন্ডার ক্রিস্টিয়ান রোমেরোর সঙ্গে ধাক্কা লেগে আই-সকেটে চিড় ধরেছে তার।

আসন্ন কোপা আমেরিকায় ব্রাজিলের অভিযান শুরু হবে ২৪ জুন কোস্টারিকার বিপক্ষে ম্যাচ দিয়ে। গ্রুপ ‘ডি’তে ব্রাজিলের অপর দুই প্রতিপক্ষ কলম্বিয়া ও প্যারাগুয়ে। মহাদেশীয় প্রতিযোগিতার আগে মেক্সিকো ও যুক্তরাষ্ট্রের বিপক্ষে দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলবে ব্রাজিল, ম্যাচ দুটি হবে যথাক্রমে ৯ ও ১৩ জুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *