‘নিষিদ্ধ’ ভিনির জায়গায় উরুগুয়ে ম্যাচে কে খেলবেন, জানালেন ব্রাজিলের কোচ!

কলম্বিয়ার বিপক্ষে গ্রুপ পর্বের শেষ ম্যাচ জিততে না পারায় কোয়ার্টার ফাইনালে ব্রাজিলকে লড়তে হচ্ছে শক্তিশালী উরুগুয়ের বিপক্ষে। সেই ম্যাচে হলুদ কার্ড দেখে টানা দুই ম্যাচ কার্ড দেখায় এক ম্যাচ নিষিদ্ধ হন ব্রাজিলের তারকা ফুটবলার ভিনিসিয়ুস জুনিয়র।

হলুদ কার্ড দেখায় কোয়ার্টার ফাইনালে উরুগুয়ের বিপক্ষে খেলতে পারবেন না ভিনি। তার পরিবর্তে ব্রাজিলের একাদশে কাকে দেখা যাবে সেটি জানিয়ে দিয়েছেন ব্রাজিলের কোচ দরিভাল জুনিয়র।

উরুগুয়ের বিপক্ষে কঠিন ম্যাচে ভিনিসিয়ুসের পরিবর্তে নতুন সেনসেশন এন্দ্রিকের উপর আস্থা রাখছেন পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নদের কোচ। রোববার (৭ জুলাই) বাংলাদেশ সময় সকাল ৭টায় সেমিফাইনালে উঠার লড়াইয়ে নামবে ব্রাজিল।

এন্দ্রিকের খেলার ব্যাপারটি উল্লেখ করে ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে ব্রাজিলের কোচ বলেন, ‘আমরা একজন গুরুত্বপূর্ণ ফুটবলারকে পাচ্ছি না। তবে আমাদের একজন রয়েছে যে নিজের সামর্থ্য দিয়ে এগিয়ে এসেছে, সুযোগের অপেক্ষায় আছে। এটা হতে পারে এন্দ্রিকের দিন।’

এদিকে, ব্রাজিল-উরুগুয়ে হাইভোল্টেজ ম্যাচের অফিশিয়ালদের তালিকা প্রকাশ করেছে কনমেবল। যেখানে দায়িত্ব দেয়া হয়েছে আর্জেন্টাইন রেফারিদের ওপর। মাঠে থাকা তিনজন রেফারিই আর্জেন্টিনার। মূল রেফারির দায়িত্বে থাকবেন দারিও হেরেরা। তার সহাকারী হিসেবে থাকবেন হুয়ান বেলাত্তি ও ক্রিশ্চিয়ান নাভারো। অর্থাৎ যে তিনজন রেফারি মাঠে থাকবেন তারা প্রত্যেকেই আর্জেন্টাইন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *