৭ ফরোয়ার্ড নিয়ে ১৮ সদস্যের শক্তিশালী দল ঘোষণা ব্রাজিলের!

সাম্প্রতিক সময়ে মাঠে সময়টা ভালো যাচ্ছে না ব্রাজিলের। বিশ্বকাপ বাছাই পর্বে নিজেদের নামের প্রতি সুবিচার করতে পারেনি সেলেসাওরা। চলমান কোপা আমেরিকা থেকেও বিদায় নিতে হয়েছে কোয়ার্টার ফাইনাল থেকে। এর মধ্যেই প্যারিস অলিম্পিককে সামনে রেখে ১৮ সদস্যের শক্তিশালী নারী ফুটবল দল ঘোষণা করেছে ব্রাজিল।

সিবিএফের মূল ভবনে নারী দলের কোচ আর্থার ইলিয়াস এই দল ঘোষণা করেন। ইতোমধ্যেই অলিম্পিককে সামনে রেখে প্রস্তুতি শুরু করে দিয়েছে ব্রাজিলের নারী ফুটবল দল। ১৭ জুলাই পর্যন্ত তাদের অনুশীলন চলার কথা রয়েছে।

১৮ সদস্যের মূল দলের সঙ্গে ৪ ফুটবলারকে রিজার্ভ হিসেবে রেখেছে ইলিয়াস। মূল দলের কোনো ফুটবলার ইনজুরিতে পড়লে সেক্ষেত্রে রিজার্ভ ফুটবলারদের মধ্য থেকে কাউকে সুযোগ দেবে কোচ। এ ছাড়া আরও ছয় নারী ফুটবলার দলের সঙ্গে অনুশীলন করবেন। তাদেরকে অলিম্পিক পরবর্তী জাতীয় দলে ডাকা হতে পারে।

ব্রাজিল নারী ফুটবল দল: লরেনা (গোলরক্ষক), তাইনা (গোলরক্ষক), তারসিয়ানে, রাফায়েল্লি, থাইস ফেরেরা, অ্যান্তোনিয়া, থামিরেস, ইয়াসমিম, ইয়াইয়ায়, দুধা সাম্পাইও, আনা ভিটোরিয়া, গাভি পোর্থিলহো, আদ্রিয়ানা, কেরোলিন, লুডমিল্লা, মার্তা, জেনিফার, গাভি নুনেজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *