সেমিফাইনালের আগে বড় সুখবর পেল আর্জেন্টিনা!

চলমান কোপা আমেরিকার সেমিফাইনালে জায়গা করে নিয়েছে আর্জেন্টিনা। টুর্নামেন্টে এখন পর্যন্ত অপরাজিত আছে লা আলবিসেলেস্তেরা। আর এই টুর্নামেন্ট শেষেই বুটজোড়া তুলে রাখার ঘোষণা দিয়ে রেখেছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী ফুটবলার অ্যাঞ্জেল ডি মারিয়া। তাই বিদায়ের দিনক্ষণ যত ঘনিয়ে আসছে, ততই যেন আবেগি হয়ে পড়ছেন তিনি।

সেমিফাইনালের আগে অবশ্য ডি মারিয়াকে নিয়ে সুখবর পেয়েছে আর্জেন্টিনা। কোয়ার্টার ফাইনালে ইকুয়েডরের বিপক্ষে পুরোপুরি ফিট না থাকায় মাঠে নামা হয়নি তার। তাই সেমিফাইনালের আগে তাকে নিয়ে শঙ্কা জেগেছিল। তবে পুরোপুরি ফিট হয়ে সেমিফাইনালে মাঠে নামবে বামপ্রান্তে ঝড় তোলা ডি মারিয়া।

আর্জেন্টাইন গণমাধ্যম টিওয়াইসি স্পোর্টস জানিয়েছে, কানাডার বিপক্ষে সেমিফাইনালে ফিরছেন এই তারকা। শেষ চারে ৪-৩-৩ ছকে লিওনেল স্কালোনি খেলাতে পারে বলে জানিয়েছে তারা।

চলমান কোপায় আর্জেন্টিনার কার্যত আর দুটি ম্যাচ বাকি। সেমিফাইনাল, ফাইনাল অথবা তৃতীয় স্থান নির্ধারণী। সে হিসেবে আলবিসেলেস্তেদের জার্সিতে আর দুটি ম্যাচ খেলতে পারবেন ডি মারিয়া।

কানাডার বিপক্ষে সেমিফাইনালের আগে নিজের ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন। সময় যে ফুরিয়ে আসছে সেটাও স্মরণ করলেন। লিখেছেন প্রতিটা মিনিট উপভোগ করার কথা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *