প্রশ্নফাঁস করে ডুপ্লেক্স বাড়ি, নিজ টাকায় মাদরাসা চালান জাফর!

পিএসসির নিয়োগ পরীক্ষার প্রশ্নফাঁসের ঘটনা ‘টক অব দ্যা কান্ট্রি’তে পরিণত হয়েছে। প্রশ্নফাঁসের ঘটনায় গ্রেফতার ও পিএসসি থেকে সাময়িক বরখাস্ত সংস্থাটির উপপরিচালক আবু জাফরের গ্রামের বাড়ি পটুয়াখালীর গলাচিপা উপজেলার কলাগাছিয়া গ্রামে। সেখানে ৬০ শতাংশ জমির ওপর একটি ডুপ্লেক্স বাড়ি নির্মাণ করছেন তিনি। বাড়ির পাশেই একটি মাদরাসা ও মসজিদ নির্মাণ করেছেন তিনি। নিজের টাকায় চালান প্রতিষ্ঠান দুটির যাবতীয় খরচ।

No description available.
আবু জাফর ও মিয়া বাড়ি হাফেজিয়া মাদরাসা ও লিল্লাহ বোর্ডিং

জানা গেছে, গ্রামের বাড়ি গেলে শ্বশুরবাড়িতে অবস্থান করতেন বেশিরভাগ সময়। তার শ্বশুরবাড়ি গলাচিপার কল্যানকলস গ্রামে। আবু জাফর কলাগাছিয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মৃত তোফাজ্জেল মিয়ার ছোট ছেলে। ১৮ বছর আগে তিনি মারা গেছেন। বর্তমানে আবু জাফরের পৈতৃক ভিটাবাড়ি নেই। তাই তিনি তার গ্রামে ৬০ শতাংশ জমি কিনে বাড়ি নির্মাণ করছেন। এছাড়াও কলাগাছিয়া মিয়া বাড়ি হাফেজিয়া মাদরাসা ও লিল্লাহ বোর্ডিংয়ের যাবতীয় খরচ চালান আবু জাফর।

স্থানীয় বাসিন্দা জুহরুল ইসলাম বলেন, আমরা জানতাম জাফর মিয়া সচিবালয় চাকরি করেন। গ্রামে তেমন না আসলেও একটা বড় বাড়ি বানাচ্ছেন তিনি। তার একটা মসজিদ ও মাদরাসা আছে, খরচ নিজেই দেন।

No description available.
৬০ শতাংশ জমির ওপর নির্মাণাধীন ডুপ্লেক্স বাড়ি

বোর্ডিংয়ের শিক্ষক হাফেজ মাওলানা ইমরান হোসেন বলেন, এই মসজিদ ও মাদরাসার যাবতীয় খরচ আবু জাফর সাহেব করেন। আমরা জানি তিনি সচিবালয়ে চাকরি করেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম বলেন, কয়েকটি মাদরসা এবং লিল্লাহ বোর্ডিংয়ের খরচ বহন করে আবু জাফর। বর্তমানে জাফরের একটি ডুপ্লেক্স বাড়ির কাজ চলমান আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *