অবশেষে শুরু হলো আর্জেন্টিনা-কলম্বিয়া ফাইনাল, সরাসরি দেখবেন যেভাবে!

মায়ামির হার্ডরক স্টেডিয়ামে কলম্বিয়ান ভক্তদের তোপের মুখে শুরুতেই আধঘণ্টা পিছিয়ে দেয়া হয়েছিল আর্জেন্টিনা ও কলম্বিয়ার হাইভোল্টেজ ফাইনাল ম্যাচ। পরবর্তীতে আবারও ১৫ মিনিট পেছায় ম্যাচটি। এরপর পরিস্থিতি সামল দিতে না পারায় আরও ৩০ মিনিট পিছিয়ে সবশেষ নির্ধারিত সময়ের ৭৫ মিনিট পর মাঠে গড়ায় শিরোপা নির্ধারণী ম্যাচটি।

বাংলাদেশ সময় সকাল ৬টায় শুরু হওয়ার কথা ছিল ম্যাচটি। কিন্তু তিন ধাপে ১ ঘণ্টা ১৫ মিনিট পিছিয়ে শেষ পর্যন্ত বাংলাদেশ সময় সকাল ৭টা ১৫ মিনিটে মাঠে গড়ায় ম্যাচটি।

ম্যাচ শুরুর নির্ধারিত সময়ের আগে গেট খুলে দেয়ার পরে স্টেডিয়ামে উচ্ছৃঙ্খল কলম্বিয়ান ভক্তদের তোপের মুখে পড়ে মায়ামির হার্ডরক স্টেডিয়ামের নিরাপত্তাকর্মীরা। কলম্বিয়ান অধ্যুষিত সেই অঞ্চলের অনেকেই ফাইনালের ভেন্যুতে প্রবেশের চেষ্টা চালান। ফলে তৈরি হয় এক বিশৃঙ্খল পরিবেশের। স্টেডিয়ামের নিরাপত্তাকর্মীরা বাধ্য হন টিকিটবিহীন কলম্বিয়ান ভক্তদের ওপর চড়াও হতে।

প্রটোকল অবশ্য পুরোপুরি মানতে পারেননি হার্ড রক স্টেডিয়ামের নিরাপত্তায় থাকা পুলিশেরা। কলম্বিয়ান ভক্তদের অনেকেই ঢুকে পড়েছেন বিনা টিকিটে। পুরো বিষয়টি নিয়েই সেখানে তৈরি হয় জটিল পরিস্থিতির। ফাইনালকে কেন্দ্র করে বাড়তি ব্যবস্থা নিয়েও বিতর্ক এড়াতে পারেনি কনমেবল। চরম বিপাকের মাঝে পড়ে আয়োজকরা তাৎক্ষণিকভাবে স্টেডিয়ামের গেট বন্ধ করে দেয়ার সিদ্ধান্ত নেয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার পর হার্ড রক স্টেডিয়ামে ফাইনাল পিছিয়ে দেয়া হয় ১ ঘণ্টা ১৫ মিনিটের জন্য।

আর্জেন্টিনা ও কলম্বিয়ার হাইভোল্টেজ ম্যাচটি সরাসরি দেখা যাচ্ছে দেশের একমাত্র স্পোর্টস ভিত্তক টিভি চ্যানেল টি-স্পোর্টস। এছাড়া টি-স্পোর্টস অ্যাপ, গ্রামিণফোন অ্যাপ, বাংলালিংক অ্যাপ, লাইভস্পোর্টস ও ইয়াল্লা ওয়েবসাইটে সরাসরি দেখা যাচ্ছে ম্যাচটি। আর ভারতে সনি ওয়ান, সনি ওয়ান এইচডি, সনি টু, সনি টু এইচডি, সনি লিভ অ্যাপে খেলা উপভোগ করা যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *