বিপ্লব কুমারসহ ডিএমপির আরও তিন যুগ্ম কমিশনারকে বদলি!

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) যুগ্ম-কমিশনার (অপারেশনস) বিপ্লব কুমার সরকারকে বদলি করা হয়েছে। তাকে যুগ্ম-কমিশনার (অ্যাডমিন অ্যান্ড গোয়েন্দা-দক্ষিণ) এর দায়িত্ব দেয়া হয়েছে। বুধবার (৩১ মে) ঢাকা মহানগর পুলিশ কমিশনার মো. হাবিবুর রহমান স্বাক্ষরিত এক অফিস আদেশে এই বদলির তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) যুগ্ম-কমিশনারের (অ্যাডমিন অ্যান্ড গোয়েন্দা-দক্ষিণ) সঞ্জিত কুমার রায়কে সরিয়ে যুগ্ম-কমিশনারের (গোয়েন্দা উত্তর) দায়িত্ব দেয়া হয়েছে। এছাড়া ডিএমপির যুগ্ম-কমিশনারের (গোয়েন্দা উত্তর) থেকে খোন্দকার নুরুন্নবীকে বদলি করে যুগ্ম-কমিশনারের (অপারেশনস) দায়িত্ব দেয়া হয়েছে।

এদিকে আরেক বিজ্ঞপ্তিতে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) প্রধান হারুন অর রশিদকে বদলি করা হয়েছে। তাকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) এর দায়িত্ব দেয়া হয়েছে।

এছাড়া হারুন অর রশীদের জায়গায় ডিএমপির গোয়েন্দা বিভাগের দায়িত্ব দেয়া হয়েছে ডিএমপির আরেক অতিরিক্ত কমিশনার আশরাফুজ্জামানকে। তিনি ডিএমপির অতিরিক্ত কমিশনার হিসেবে লজিস্টিক, ফিন্যান্স অ্যান্ড প্রক্রিউরমেন্টের দায়িত্বে ছিলেন।

ওই আদেশেই ডিএমপির অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) খ. মহিদউদ্দিনকে অতিরিক্ত কমিশনার হিসেবে লজিস্টিক, ফিন্যান্স অ্যান্ড প্রক্রিউরমেন্টের দায়িত্ব দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *