শেখ হাসিনাকে নিয়ে এক বছর আগে করা ভবিষ্যদ্বাণী ভাইরাল!

শেখ হাসিনার জীবনে এমন দুঃসময় আসবে- তা বছরখানেক আগেই ভবিষ্যদ্বাণী করেছিলেন প্রশান্ত কিনি নামে এক ভারতীয় জ্যোতিষী। ২০২৩ সালের ডিসেম্বরে করা এক্স পোস্টে তিনি লিখেছিলেন, চলতি বছরের মে, জুন, জুলাই ও আগস্টে শেখ হাসিনাকে সতর্ক থাকতে হবে। এ সময় তাকে হত্যার চেষ্টা চালানো হতে পারে। তার করা সেই পুরোনো ভবিষ্যদ্বাণী এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

নজিরবিহীন গণআন্দোলনের মুখে গত ৫ আগস্ট শেখ হাসিনা প্রধানমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিয়ে ভারতে চলে যাওয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে করা পুরোনো পোস্ট আবার নতুন করে শেয়ার দিয়ে প্রশান্ত লিখেছেন, শেখ হাসিনা ২০২৪ সালের আগস্টে সমস্যায় পড়বেন, তা আমি আগেই বলেছিলাম।

পোস্টটি শেয়ার করার পর হাজার হাজার কমেন্ট পড়েছে সেখানে। মন্তব্যও করেছেন বহু মানুষ। অনেকেই প্রশান্তর কাছে নিজের ভবিষ্যৎ সম্পর্কে জানতে চেয়েছেন। অনেকেই লিখেছেন, আপনার ভবিষ্যৎ দেখার ক্ষমতা ঈর্ষণীয়।

এদিকে ভারতে আশ্রয় নেয়া শেখ হাসিনাকে তার ভবিষ্যৎ পরিকল্পনার জন্য আরো কয়েকটা দিন সময় দিতে চায় ভারত সরকার বলে জানিয়েছেন দেশটির পররাষ্ট্রমন্ত্রী এস জয়শঙ্কর। গতকাল মঙ্গলবার পার্লামেন্টে অনুষ্ঠিত সর্বদলীয় বৈঠকে তিনি বলেন, খুব সংক্ষিপ্ত নোটিশে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারতে আসার অনুরোধ করেছিলেন। আমরা একই সঙ্গে বাংলাদেশ কর্তৃপক্ষের কাছ থেকে ফ্লাইট ক্লিয়ারেন্সের জন্য অনুরোধ পেয়েছি। তিনি গতকাল (সোমবার) সন্ধ্যায় দিল্লিতে পৌঁছেছেন। সূত্র: হিন্দুস্তান টাইমস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *