বিশ্বকাপের আগেই বাংলাদেশ-ভারত ম্যাচ!

যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজের মাটিতে বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। আসন্ন এই বৈশ্বিক টুর্নামেন্টে আলাদা গ্রুপে খেলবে বাংলাদেশ ও ভারত। তবে এই মহাযজ্ঞের আগেই ভারতের বিপক্ষে মাঠে নামবে টাইগাররা। নিউইয়র্কে আইসিসির আনুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হবে এই দুই দল।

ইতোমধ্যেই বিশ্বকাপে অংশগ্রহণের লক্ষ্যে দেশ ছেড়েছে টাইগাররা। যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিন ম্যাচের প্রস্তুতিমূলক সিরিজ খেলবে রিয়াদ-শান্তরা। হিউস্টনের প্রেইরি ভিউতে ২১, ২৩ ও ২৫ মে ম্যাচ তিনটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৯টায়।

আইসিসি এখনো আনুষ্ঠানিকভাবে প্রস্তুতি ম্যাচের সূচি ঘোষণা না করলেও জানা গেছে, বিশ্বকাপের অফিশিয়াল প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ প্রতিপক্ষ হিসেবে পাচ্ছে ভারতকে। সবকিছু ঠিক থাকলে নিউইয়র্কে ১ জুন বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় শুরু হবে প্রস্তুতি ম্যাচটি।

এদিকে, বিশ্বকাপের জন্য প্রস্তুত যুক্তরাষ্ট্রের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম। উন্মোচন অনুষ্ঠান রাঙিয়েছেন বিশ্বকাপের শুভেচ্ছা দূত জ্যামাইকান স্প্রিন্টার উসাইন বোল্ট। উপস্থিত ছিলেন কার্টলি আমব্রোস, শোয়েব মালিকের মত তারকা ক্রিকেটাররা।

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের নাসাউ কাউন্টি ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে জ্যামাইকান গতিদানব উসাইন বোল্ট। লং আইল্যান্ডে বিশ্বকাপের জন্য নির্মিত স্টেডিয়ামের প্রথম ঝলক দেখা গেল এদিন। আলো ছড়ালেন টি-টোয়েন্টি বিশ্বকাপের শুভেচ্ছা দূত লাইটেনিং বোল্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *