পাঁচ বছরের চুক্তিতে রিয়াল মাদ্রিদে এমবাপ্পে, দাবি করলেন যিনি !

মোনাকো থেকে রেকর্ড ট্রান্সফারে পিএসজিতে যোগ দেন কিলিয়ান এমবাপ্পে। টানা পঞ্চমবারের মতো লিগ ওয়ানের সেরা খেলোয়াড়ের পুরস্কার জেতেন তিনি। ফরাসি ক্লাবটিতে সাত বছর কাটিয়ে চলতি মৌসুম শেষে অন্যত্র পাড়ি জমাতে যাচ্ছেন ফরাসি তারকা।

বর্তমান সময়ের অন্যতম সেরা এই ফুটবলার কোন ক্লাবে যোগ দিতে পারেন তা নিয়ে চলছে আলোচনা। এরই মধ্যে লা লিগার সভাপতি হাভিয়ের তেবাস নিশ্চিত করেছেন, পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে যোগ দিতে যাচ্ছেন এমবাপ্পে।

আন্তর্জাতিক গণমাধ্যম ফোর্বসের প্রতিবেদনে অনুযায়ী, লা লিগা সভাপতি জানিয়েছে আগামী মৌসুমে এমবাপ্পেকে মাদ্রিদের জার্সিতে দেখা যাবে। তিনি বলেন, ‘আগামী মৌসুমে এমবাপ্পে মাদ্রিদের খেলোয়াড়। তারা যদি এমবাপ্পের সঙ্গে পাঁচ বছরের জন্য চুক্তি করে তাহলে সে পাঁচটা মৌসুম সুযোগ পাবে চ্যাম্পিয়নস লিগ জয়ের।’

ইতোমধ্যেই রিয়ালের আক্রমণভাগে রয়েছেন ভিনিসিয়ুস জুনিয়র এবং ইংলিশ ফরোয়ার্ড জুড বেলিংহাম। এমবাপ্পে যোগ দিলে ক্লাবটির আক্রমণভাগ যে বিশ্বের অন্যতম সেরা হবে সে ব্যাপারে কোনো সন্দেহ নেই। তবে লা লিগা সভাপতি মনে করিয়ে দিয়েছেন, তারকা খেলোয়াড় নেয়া মানেই যে শিরোপা জয় তা নয়।

তিনি বলেন, ‘বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় এমবাপ্পে। তবে ভিনিসিয়ুস ও বেলিংহামও আছে ওখানে। দুর্দান্ত দল হবে রিয়াল। তবে তাতেই যে লিগ জেতা যাবে, তার নিশ্চয়তা নেই।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *