শালিকে বিয়ে করলেন ছেলে, শাশুড়িকে নিয়ে উধাও বাবা!

রাজশাহীর পুঠিয়ায় স্ত্রী-কন্যাকে অস্বীকার করে খালা শাশুড়ির মেয়েকে নিয়ে সংসার পেতেছেন নাসিম আলী (২২) নামের এক যুবক। আর ছেলের নতুন শাশুড়িকে নিয়ে লাপাত্তা নাসিমের বাবা জামাল উদ্দিন। আর নাসিমের প্রথম স্ত্রী সন্তান নিয়ে স্বামীর বাড়ির সামনে অবস্থান নিয়েছেন।

সম্প্রতি পুঠিয়ার গণ্ডগোহালী গ্রামের জামালগঞ্জ পাড়ায় এ ঘটনা ঘটেছে৷ এ ঘটনায় পুরো এলাকাজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানা যায়, বিয়ের পর খালা শাশুড়ির মেয়ে সুরাইয়া আক্তার রাহীর (১৫) সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে নাসিমের। এদিকে, নাসিমের বাবা জামাল উদ্দিন বাবু (৪৫) ছেলের খালা শাশুড়ি বর্তমান স্ত্রী রাহীর মা শাবানা খাতুনের (৩০) সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। ছেলে দ্বিতীয় বিয়ে করার পর জামালও শাবানা খাতুনকে নিয়ে লাপাত্তা হয়ে যান৷

অপরদিকে, নাসিমের স্ত্রী তার কন্যাকে নিয়ে স্বামীর বাড়ির সামনে অবস্থান করছেন দুদিন ধরে। নাসিম দ্বিতীয় স্ত্রী নিয়ে বাড়িতে অবস্থান করছেন। বাইরে অবস্থান করলেও স্বামীর বাড়িতে প্রবেশ করতে পারছেন না নাসিমের স্ত্রী মাহিন খাতুন (২০)। মাহিন নাটোরের সিংড়া উপজেলার মাঝগ্রামের মাহবুব আলীর মেয়ে।

মাহিনের বাবা মাহবুব আলী বলেন, ‘প্রায় দেড় বছর আগে পারিবারিক সম্মতি ও দেখাশোনার মাধ্যমে মেয়ের বিয়ে দেন। দেড় মাস আগে তাদের একটি কন্যাসন্তানও হয়েছে। প্রায় তিন মাস আগে গর্ভবতী অবস্থায় নাসিমের বাড়ি থেকে তিনি বাড়িতে নিয়ে যান। এরপর থেকে জামাই কোনো খোঁজখবর নেয়নি। গতকাল বুধবার আমরা পারিবারিকভাবে মেয়ের শশুরবাড়ি যাই। কিন্তু তারা আমাদের কাউকে বাড়ি ভেতরে যেতে দেয়নি। জামাইকে এ পর্যন্ত পাঁচ লাখ টাকা দিয়েছি।’

এদিকে, নাসিম এক সপ্তাহ আগে তার খালা শাশুড়ির মেয়ে সুরাইয়া আক্তার রাহীকে ও তার বাবা রাহীর মা শাবানা খাতুনকে বিয়ে করে লাপাত্তা হওয়ার ঘটনা জানাজানি হওয়ায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এ বিষয়ে পুঠিয়া থানার ওসি সাইদুর রহমান জানান, এ বিষয়ে নাসিমের প্রথম স্ত্রীর বাবা একটি লিখিত অভিযোগ করেছেন। তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *