হোয়াইটওয়াশ এড়াতে যেমন হতে পারে বাংলাদেশের সম্ভাব্য একাদশ!

ধবলধোলাই বা হোয়াইটওয়াশ এড়োনোর লক্ষ্যে যুক্তরাষ্ট্রের মতো আইসিসির সহযোগী সদস্য দলের মুখোমুখি হবে বাংলাদেশ। এর আগে টানা দুই ম্যাচে হেরে সিরিজ হারের লজ্জার নজির গড়েছে বাংলাদেশ ক্রিকেট দল।

শনিবার (২৫ মে) যুক্তরাষ্ট্রের হিউস্টনের প্রেইরি ভিউ কমপ্লেক্সে সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে দুই দল। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৯টায়।

গত ম্যাচে ব্যাটিংয়ে ব্যর্থ ছিল বাংলাদেশ। বিশেষ করে টপ অর্ডার। তারপরও আজকের ম্যাচে টপ অর্ডারে পরিবর্তন আসার সম্ভাবনা খুবই কম। তরুণ তানজিদ তামিমের সঙ্গে ওপেনিংয়ে দেখা যেতে পারে সৌম্য সরকারকে। তিনে খেলবেন নাজমুল হোসেন শান্ত।

মিডল অর্ডারে তাওহিদ হৃদয়ের সঙ্গে থাকবেন দুই অভিজ্ঞ ব্যাটার সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ রিয়াদ। লোয়ার মিডল অর্ডারে ফিনিশারের ভূমিকায় থাকবেন জাকের আলি অনিক। লেগ স্পিনার রিশাদ হোসেনের জায়গায় আজ সুযোগ পেতে পারেন তানভির ইসলাম।

দুই বিশেষজ্ঞ স্পিনার সাকিব-তানভিরের সঙ্গে থাকতে পারেন ৩ পেসার তানজিম সাকিব, শরিফুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ : তানজিদ তামিম, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তাওহীদ হৃদয়, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলি অনিক, তানভির ইসলাম, তানজিম সাকিব, শরিফুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *