সে আমার রেকর্ড ভাঙবে, নাহিদ রানাকে নিয়ে অবিশ্বাস্য এক মন্তব্য করলেন শোয়েব আখতার!

বাংলাদেশের জাতীয় দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত বলেছেন যে, বাংলাদেশের নাহিদ রানাই এখন শোয়েব আখতার। পাকিস্তানের সাথে ২য় টেস্টে যে গতিতে বল করেছেন তাতে পাকিস্তানের সব ব্যাটার নাজেহাল হয়ে পরে।

বাংলাদেশের ক্রিকেটে নতুন এক মাইলফলক স্পর্শ করতে যাচ্ছে। জয়ের জন্য দরকার আর মাত্র ৮৭ রান। হাতে আছে ৮ উইকেট। ক্রিজে আছেন শান্ত এবং মমিনুল হক। এদিকে দেশের ক্রিকেট ইতিহাসে ১ম এক মাইলফলক স্পর্শ করলেন ২৩ বছর বয়সি নাহিদ রানা। রাওয়ালপিন্ডি টেস্টে পাকিস্তানের বিপক্ষে ১৫২ কিঃ গতির বোলিং করেছেন।

সোমবার (২ সেপ্টেম্বর) রাওয়ালপিন্ডি টেস্টের চতুর্থ দিনে এই রেকর্ড নিজের নামে করেন নাহিদ রানা। সেদিন বল হাতে নিয়েছিলেন ৪ উইকেট। রানা শান মাসুদ, বাবর আজম, সৌদ শাকিল ও আবরার আহমেদের উইকেট নেন।

যা বাংলাদেশের ক্রিকেট ইতিহাসে দ্রুততম বলের রেকর্ড। এর আগে বাংলাদেশি কোনো বোলারই দেড়শ ছুঁতে পারেননি। সর্বোচ্চ ১৪৯.৫ কিলোমিটার বেগে বোলিং করার রেকর্ড গড়েছেন ফাস্ট বোলার রুবেল হোসেন।

‘চাঁপাইনবাবগঞ্জ এক্সপ্রেস’ নামে দিনে দিনে বিখ্যাত হয়ে উঠছেন এই ফাস্ট বোলার।এদিকে বিশ্বের দ্রুততম বোলার শোয়েব আখতারকেও চমকে দিয়েছিলেন তার গতির ঝড়। পাকিস্তানি ক্রিকেট সংক্রান্ত একটি ওয়েবসাইটে তিনি বলেছেন, এত কম বয়সে এত দ্রুত বল করার চেষ্টা করছে ছেলেটি। তার আর কতই বা অভিজ্ঞতা রয়েছে আন্তর্জাতিক ক্রিকেটে। “He will Break my milestone”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *