স্বামীর দেওয়া আগুনে পুড়ে সেই গৃহবধূর মৃত্যু!

নওগাঁয় যৌতুকের জন্য স্বামীর দেওয়া কেরোসিনের আগুনে দগ্ধ হওয়ার আটদিন পর ফজিলাতুন নেছা (২৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে ঢাকার শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে তার মৃত্যু হয়। এর আগে, গত ২৭ আগস্ট যৌতুকের জন্য ফজিলাতুন নেছার ওপর কেরোসিন ঢেলে আগুন জ্বালিয়ে দেন তার স্বামী গোলাম রাব্বানী।

নিহত ফজিলাতুন নেছা সদর উপজেলার কোমইগাড়ী সাকিদার পাড়ার ফজলুর হোসেনের মেয়ে।

মৃত্যুর সংবাদটি নিশ্চিত করেছেন নিহত ফজিলাতুন নেছার খালাতো ভাই অর্ণব আহমেদ। তিনি বলেন, টানা কয়েকদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে গতকাল সন্ধ্যা ৭টার দিকে আমার বোন মারা যায়। যারা এভাবে আমার বোনকে হত্যা করেছে তাদের দ্রুত শাস্তি চাই।

এর আগে, ঘটনার পর গত বুধবার ফজিলাতুন নেছার বাবা ফজলুর হোসেন বাদী হয়ে স্বামী গোলাম রাব্বানীসহ তার পরিবারের ৪ সদস্যের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। এরপর পুলিশ ওই গৃহবধূর স্বামী গোলাম রাব্বানীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।

নওগাঁ সদর মডেল থানার ওসি (তদন্ত) আব্দুল গফুর বলেন, মৃত্যুর সংবাদ জানতে পেরেছি। এ ঘটনায় কয়েকজনের নামে মামলা হয়েছে। ঘটনার প্রধান অভিযুক্ত স্বামী গোলাম রাব্বানীকে সেদিনই গ্রেফতার করা হয়েছে। এছাড়াও ঘটনার সঙ্গে আরো যারা জড়িত তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *