ব্রেকিং নিউজঃ পদত্যাগ করলেন বিসিবির আরও এক পরিচালক!

দেশের ক্রান্তিকালে যখন সব কিছু নতুন করে ঢেলে সাজাতে হচ্ছে তখনি বাংলাদেশ ক্রিকেটে নতুন সূর্যের মত আর্বিভাব হয়ে এল পাকিস্তানের সাথে সিরিজ জয়ের সুবাস। এদিকে দু তিন দিন আগে আরও দুজন পরিচালক পদত্যাগ করেছেন। আজ আবার পরিচালকের পদ থেকে পদত্যাগ করলেন নাঈমুর রহমান দুর্জয়। তিনি নিজের ইচ্ছেয় সরে দাড়ালেন।

এতদিন ক্রিকেট বোর্ডের হাই পারফরম্যান্স ইউনিটের চেয়ারম্যান হিসেবে কর্মরত ছিলেন দুর্জয়।

৫ আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশত্যাগের পর থেকে বিভিন্ন ক্ষেত্রে পরিবর্তন এসেছে। এক সপ্তাহ আগে পদত্যাগ করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। পদত্যাগের আগে বিসিবি পরিচালকের পদ থেকেও অবসর নেন জালাল ইউনিস।

সাজ্জাদুল আলম ববিরের পরিচালক পদ বাতিল করা হয়েছে। পদত্যাগ করেছেন বিসিবি মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু ও মহিলা বিভাগের চেয়ারম্যান শফিউল আলম চৌধুরী নাদেল।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আ জ ম নাছির, শেখ সোহেল, ইসমাইল হায়দার মল্লিক, অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম, গাজী গোলাম মুর্তুজা পাপ্পা, আহমেদ নজীব, মঞ্জুর কাদেরও পদত্যাগ করতে পারেন বলে গুঞ্জন রয়েছে। তবে তারা নিজেরা পদত্যাগ না করলে, টানা তিন বোর্ড সভায় অনুপস্থিত থাকলে তারা পদ হারাবেন।

তাছাড়া, মাহবুব আনাম, আকরাম খান, খালিদ মাহমুদ সুজন, ইফতিখার রহমান মিঠু, কাজী ইনাম, ফাহিম সিনহা, সাইফুল আলম চৌধুরী স্বপন এবং মনজুর আলমের সাথে বোর্ড পরিচালনা করছেন নতুন বিসিবি সভাপতি ফারুক আহমেদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *