আগামীকাল চিলির বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা, দেখেনিন খেলা শুরুর সময়!

কলম্বিয়ার বিপক্ষে কোপা আমেরিকার ফাইনালে গোড়ালির চোট থেকে সেরে ওঠায় লিওনেল মেসি এখনও দলের বাইরে। ডিফেন্ডার নিকোলাস তাগলিয়াফিকো এবং লিওনার্দো বালের্দিও ইনজুরির কারণে অনুপস্থিত, অন্যদিকে অ্যাঞ্জেল ডি মারিয়া এবং ফ্রাঙ্কো আরমানি আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর নিয়েছেন।

আর্জেন্টিনা আগামীকাল ২০২৬ বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে চিলির বিপক্ষে খেলবে। লাতিন আমেরিকার বাছাই পর্বে ৬ ম্যাচ খেলে শীর্ষে রয়েছে আর্জেন্টিনা। অন্যদিকে অষ্টম স্থানে রয়েছে চিলি, যোগ্যতার জায়গা থেকে দুই পয়েন্ট পিছিয়ে।

আগামিকাল ভোর ৬ টায় শুরু হবে ম্যাচটি। তাগলিয়াফিকোর অনুপস্থিতিতে আর্জেন্টিনার লেফট-ব্যাক ডিভিশন দুর্বল হয়ে পড়েছে, একমাত্র স্বাভাবিক লেফট-ব্যাক বিকল্পটি হল দুই ম্যাচে সই করা ভ্যালেনটিন বারকো, যিনি ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়ন থেকে সেভিলায় লোনে আছেন।

মেসি এবং ডি মারিয়ার অনুপস্থিতিতে, স্কালোনি জুলিয়ান আলভারেজ এবং কোপা আমেরিকা গোল্ডেন বুট বিজয়ী লাউতারো মার্টিনেজের সাথে আক্রমণে নিকোলাস গঞ্জালেজ, আলেজান্দ্রো গার্নাচো বা পাওলো দিবালাকে অন্তর্ভুক্ত করতে পারেন।

চিলির হয়ে, ৪১ বছর বয়সী গোলরক্ষক ক্লদিও ব্রাভো আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর নিয়েছেন, অন্যদিকে অ্যালেক্সিস সানচেজ এবং দিয়েগো ভালদেস দুজনেই ইনজুরির কারণে বাদ পড়েছেন।

আর্তুরো ভিদাল, গ্যারি মেডেল এবং ফ্রান্সিসকো সিয়েরাল্টাকে গ্যারেকার দলে রাখা হয়নি, অন্যদিকে একমাত্র আনক্যাপড খেলোয়াড় হলেন সোয়ানসি সিটির লন্ডনে জন্মগ্রহণকারী গোলরক্ষক লরেন্স ভিগুইরো, যিনি গ্যাব্রিয়েল আরিয়াস এবং ব্রায়ান কর্টেসের সাথে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

এরিক পুলগার মিডফিল্ডে মার্সেলিনো নুনেজ এবং রদ্রিগো এচেভেরিয়ার সাথে যোগ দিতে পারেন, অন্যদিকে এডুয়ার্ডো ভার্গাস এবং বেন ব্রেরেটন ডিয়াজ আক্রমণের দায়িত্ব নেবেন।

আর্জেন্টিনার সম্ভাব্য শুরুর একাদশ: ই. মার্টিনেজ; মোলিনা, রোমেরো, লি. মার্টিনেজ, বারকো; ডি পল, ফার্নান্দেজ, ম্যাক অ্যালিস্টার; গঞ্জালেজ, লা. মার্টিনেজ, আলভারেজ।

চিলির সম্ভাব্য শুরুর একাদশ: আরিয়াস; ইসলা, লিচনোভস্কি, মারিপান, মেনা; নুনিয়েজ, পুলগার, এচেভেরিয়া; ওসোরিও, ভারগাস, ব্রেরেটন ডিয়াজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *