বিএনপি নেতার বাড়িতে যৌথবাহিনীর অভিযান, আটক ৬!

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার দর্শনা বিএনপি নেতা টিপু তরফদারের বাড়িতে যৌথবাহিনী অভিযান চালিয়ে সন্দেহভাজন ৬ জনকে আটক করেছে। আটকদের দর্শনা থানায় সোপর্দ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে চুয়াডাঙ্গা যৌথবাহিনীর কর্মকর্তা লে. কর্নেল জয়নাল আবেদিন এ অভিযান পরিচালনা করেন।

যৌথবাহিনীর দায়িত্বশীল সূত্র জানায়, বৃহস্পতিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে খবর পাওয়া যায় যে সীমান্ত শহর দর্শনা পুরাতন বাজারে মো. টিপু তরফদারের বাড়িতে অবৈধ অস্ত্র নিয়ে একদল যুবক গোপন মিটিং করছে। সেই মোতাবেক বাড়িটি ঘিরে তল্লাশি শুরু করলে যৌথবাহিনী দেখে ১৫-২০ জন প্রাচীর টপকে পালিয়ে যায়। বাকি ৬ জনকে আটক করা হয়। তবে বাড়ির বিভিন্ন স্থানে তল্লাশি করে কোনো অস্ত্র পাওয়া যায়নি।

আটকরা হলেন- জীবননগর উপজেলার মো. মমিনুল ইসলাম (২৪), দর্শনা পৌর এলাকার ফয়সাল আহম্মেদ (২২), সাকিব হাসান (২০), আসিফ (২১), সাব্বির হাসান (১৮) ও তাজউদ্দিন (২৩)।

দর্শনা থানার এসআই নুর ইসলাম জানান, যৌথবাহিনী বৃহস্পতিবার দুপুর ২টার দিকে ৬ জনকে দর্শনা থানায় সোপর্দ করে। পরে ১৫১ ধারায় তাদের আদালতে পাঠানো হয়েছে।

এ বিষয়ে চুয়াডাঙ্গা জেলার দায়িত্বপ্রাপ্ত যৌথবাহিনীর কর্মকর্তা লে. কর্নেল জয়নাল আবেদিন বলেন, অবৈধ অস্ত্র থাকতে পারে এমন গোপন খবর পেয়ে বাড়িটি তল্লাশি করি। ঘটনাস্থলে তল্লাশি করে কোনো অস্ত্র না পেলেও ৬ জনকে আটক করা হয়। বাকিরা পালিয়ে যায়। তবে অস্ত্র ও মাদক চোরাচালান ধরতে অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *