টাকার অভাবে খেলোয়াড় হতে পারেননি, দল জেতার পর কাঁদলেন শাহরুখ!

খেলার প্রতি কতটা আবেগী তা প্রমাণ করল বলিউড কিং শাহরুখ খান। স্ট্রোকে আক্রান্ত হয়েও দুদিনে বেরিয়ে পড়লেন খেলার মাঠে। খেলা নিয়ে তার আবেগের কথা নিজের মুখেই বলেছেন অনেকবার।

রোববার (২৬ মে) আইপিএলের ফাইনাল দেখতে চেন্নাই উড়ে গিয়েছিলেন তিনি। সঙ্গে ছিল পুরো পরিবার। ম্যাচ শেষে বাদশার মুখে আসে বিজয়ের হাসি। আইপিএল চ্যাম্পিয়নের খেতাব জিততেই জড়িয়ে ধরলেন পাশে বসে থাকা স্ত্রী গৌরী খানকে।

আইপিএলে তার দল জেতার পর প্রকাশ্যে আসে শাহরুখের মিষ্টি পারিবারিক মুহূর্ত। বাবা শাহরুখকে মেয়ে সুহানা জড়িয়ে ধরে বলছেন, কী এখন খুশিতো? বলেই অঝোরে কাঁদলেন সুহানা। মেয়ের কান্না দেখে তিনিও অশ্রুসিক্ত হলেন।

এ বছর গোটা আইপিএল সিজনে একেবারে বাবার ছায়াসঙ্গী হয়ে থাকতে দেখা গেছে সুহানা খানকে। আহমেদাবাদে বাবার হাসপাতালে ভর্তি হওয়ার সময়ও খেয়াল রেখেছেন সুহানা।

এই বিজয়ের জন্যই বিগত দশ বছর ধরে অপেক্ষা করতে হয়েছে কলকাতা নাইট রাইডার্স-এর ভক্তদের এবং বাদশার পরিবারকে। শেষমেশ কোচ গৌতম গম্ভীরের হাত ধরেই এল জয়। আবার আইপিএল চ্যাম্পিয়ন কলকাতা নাইট রাইডার্স।

আইপিএলের ম্যাচ চলাকালে স্টার স্পোর্টসের সঙ্গে এক সাক্ষাৎকারে শাহরুখ খেলাধুলার প্রতি নিজের অগাধ ভালোবাসার কথা জানিয়েছিলেন।

তিনি বলেন, ‘সত্যি কথা বলতে গেলে, আমি কখনোই অভিনয়শিল্পী হতে চাইনি। আমি সব সময় খেলোয়াড় হতে চেয়েছি। আর এ কথা আমি সব সময় সততার সঙ্গে বলে এসেছি।’

পায়ে চোট পাওয়ার কারণে তিনি খেলাধুলা ছাড়তে বাধ্য হয়েছিলেন। এই সাক্ষাৎকারে শাহরুখ বলেছেন, অর্থের অভাবে তিনি চোটের চিকিৎসা করাতে পারেননি। তবে সব সময় খেলাধুলাকে ঘিরে কিছু করতে চেয়েছেন।

সর্বশেষ শাহরুখকে দেখা যায় রাজকুমার হিরানির ‘ডাঙ্কি’ সিনেমাতে। আগামীতে আসবে সুজয় ঘোষের ‘কিং’ সিনেমা। সেখানে বলিউড কিং শাহরুখসহ দেখা যাবে সুহানা খানকেও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *