অপু বিশ্বাসের হঠাৎ রহস্যজনক পোস্ট!

ঢাকাই চলচ্চিত্রের ‘বিউটি কুইন’ খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস। এক দশকের বেশি সময়ে প্রায় ১০০টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। দর্শকদের উপহার দিয়েছেন বেশ কিছু ব্যবসাসফল সিনেমা। নায়িকার বাইরেও বিভিন্ন সময়ে মানবিক পরিচয়ে হাজির হতে দেখা যায় তাকে। এবার স্মরণকালের ভয়াবহ বন্যায় বিপর্যস্তদের পাশে এসে দাঁড়িয়েছেন তিনি।

বন্যার্তদের সহযোগিতা করা নিয়ে অপু বিশ্বাস বলেন, বন্যাদুর্গত এলাকায় যারা আছে, সেই মানুষদের জন্যই আমি আজকের অপু বিশ্বাস। প্রাকৃতিক দুর্যোগ তো বলে-কয়ে আসে না বা কারও হাত থাকে না কিন্তু আমার কাছে মনে হয় আমার প্রাপ্তিটা তাদের জন্যই। যখন সুযোগ আসে সেই প্রাপ্তির সম্মান করা উচিত। আমি ত্রাণ বলি না এগুলো উপহারসামগ্রী, ভালোবাসা।

তিনি আরো বলেন, আমার কাছে মনে হয়, যে মানুষগুলোর কাছে আমরা ভালোবাসা পৌঁছে দিচ্ছি, সেই মানুষগুলো তা নেওয়ার মানুষ নন, তারা সবাই সচ্ছল। প্রাকৃতিক দুর্যোগের কারণে তারা তাদের থাকা-খাওয়া, বাসস্থান, পরিবার সবকিছু বন্যার পানিতে ভেসে গেছে। সে জায়গা থেকে আমার কাছে মনে হয়েছে আমরা যা দিচ্ছি, এটা আসলে ভালোবাসাসামগ্রী।

এদিকে বন্যার্তদের নিয়ে ব্যস্ততা কাটিয়ে বুধবার রাতে (১১ সেপ্টেম্বর) সোশ্যাল মিডিয়ায় অপু একটি স্ট্যাটাস দিয়েছেন। যা নিয়ে নেটিজেনদের মধ্যে চর্চা শুরু হয়েছে।

অপু বিশ্বাস তার ফেসবুকে লিখেন, ‘সত্য হলো এমন একটি শক্তি যা কোনো অবস্থাতেই চিরস্থায়ীভাবে লুকিয়ে রাখা সম্ভব নয়। মিথ্যা যতই শক্তিশালী হোক, সত্যের জ্যোতি তাকে পরাজিত করে।’

অনেকেই অপুর এই পোস্টের কারণ খুঁজছেন। অনেকেই আবার বলছেন বুবলী একটি বাণী দিয়ে একাধিক ছবি ফেসবুকে পোস্ট করেছেন। যা নিয়ে গণমাধ্যমে সংবাদও প্রচার হয়েছে। এটাই কী কারণ? জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *