রেকর্ড পরিমাণ বৃদ্ধি পেয়ে ইতিহাস সৃষ্টি করল ডলারের রেট!

আজ ১৬ সেপ্টেম্বর ২০২৪, বিদেশী ভাই আজকের ইউএস ডলারের বিনিময় হার চেক করুন। মনে রাখবেন, মুদ্রা বিনিময় হার যেকোনো সময় ওঠানামা করতে পারে। বিনিময় হার জেনে আপনি আপনার বিদেশী ভাইদের কাছে টাকা পাঠাতে পারেন। যেহেতু ডলার একটি আন্তর্জাতিক মুদ্রা, তাই এর রেট জানা প্রত্যেকের জন্য গুরুত্বপূর্ণ। আমরা আপনাকে মনে রেখে প্রতিটি ডলার গণনা করি।

সেক্ষেত্রে, আপনি আমাদের ওয়েবসাইট বা আপনার নিকটস্থ ব্যাঙ্ক থেকে রেট চেক করতে পারেন। যখন বৈদেশিক মুদ্রার হার বেড়ে যায়, আপনি বৈদেশিক মুদ্রা দেশে ফেরত পাঠিয়ে আরও অর্থ পেতে পারেন।

আপডেটঃ-

সময়ঃ রাত ১০.২০ মিনিট

তারিখ :

আজ ১৬/০৯/২০২৪-আমেরিকান ১ ডলার= ১১৯.৫৪ টাকা।

গতকাল ১৫/০৯/২০২৪-আমেরিকান ১ ডলার= ১১৯.৪০ টাকা।

টাকা হুন্ডিতে রেমিটেন্স পাঠানো একটি অবৈধ পন্থা, এই পথেটাকা পাঠাবেন না। আপনারা ব্যাংকের মধ্যমে বাংলাদেশে টাকা পাঠান এতে আপনার টাকার গ্যারান্টি আছে, বাংলাদের রেমিটেন্স বাড়বে দেশের উপকার হবে।

বিশেষ দ্রষ্টব্যঃ- আমরা প্রতিদিনই টাকার রেট আপডেট করে থাকি। সপ্তাহে প্রতিদিনই একই রেট যায় না বিভিন্ন দিন টাকার রেটের পরিবর্তন হয়। সুতরা আপনারা যেদিন ভালো রেট পাবেন সেইদিন দেশে টাকা পাঠালে বেশী উপকৃত হবেন। আপনি অবশ্যই তারিখ অনুযায়ী টাকার রেট দেখবেন অনেক সময় আপনারা আগের দিনের টাকার রেট দেখে বলে থাকেন যে আমরা ভুল তথ্য দিয়েছি তাই বলছি যে দয়া করে তারিখের সঙ্গে মিলিয়ে নিবেন। ধন্যবাদ আমাদের সঙ্গে থাকার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *