সাকিবকে নিয়ে সবাইকে অবাক করে যা বললেন ধারাভাষ্যকার তামিম ইকবাল!

ভারতের বিপক্ষে টেস্ট সিরিজে লড়াই করছে বাংলাদেশ। স্কোয়াডে না থাকলেও চেন্নাইয়ের এম এ চিদম্বরম স্টেডিয়ামে প্রতিনিধিত্ব করছেন তামিম ইকবাল খান। এই সিরিজে ধারাভাষ্যকারের ভূমিকায় রয়েছেন দেশসেরা এই ওপেনার। এ সময় সাকিব আল হাসানের প্রশংসাও করেছেন তিনি।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) শুরু হওয়া চেন্নাই টেস্টে আতহার আলী খান, হার্শা ভোগলেদের সঙ্গে কমেন্ট্রি বক্সে আছেন তামিমও।

এ সময় হর্ষ ভোগলের এক প্রশ্নের জবাবে সাকিবকে নিয়ে তামিম বলেন, সে বোলিংয়ে অসাধারণ করছে, পাকিস্তান সিরিজে বেশি উইকেট না পেলে অসাধারণ বোলিং করে গেছে। তবে, সম্প্রতি সাকিবের ব্যাটিং নিয়ে সাকিব কিছুটা স্ট্রাগেল করছে!

ভোগলে আরও বলেন, তার চোখে গত কিছু দিনে সবচেয়ে উন্নতি করা ক্রিকেটার মেহেদী হাসান মিরাজ। পাকিস্তানের বিপক্ষে সিরিজ সেরা হওয়া মিরাজকে ভবিষ্যতের সাকিব হিসেবে বিবেচনা করা হচ্ছে। কদিন আগে টাইগার হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহেও এমনটাই জানিয়েছেন।

এ বিষয়ে তামিমের কাছে তার মন্তব্য জানতে চাওয়া হলে তিনি বলেন, মিরাজ এখন ব্যাট হাতে নিয়মিত রান পাচ্ছেন। পেস বলে স্বচ্ছন্দ, স্পিনও বেশ ভালো খেলেন। ওদিকে ব্যাট হাতে সাকিব ইদানীং ‘স্ট্রাগল’ করছেন, তাই সাকিবের জায়গায় ব্যাটিং অর্ডারে মিরাজকে নামিয়ে পরীক্ষা করার পক্ষে তিনি।

কমেন্ট্রি নিয়ে বিশেষ আগ্রহর কথা অনেক আগেই জানিয়েছিলেন তামিম। আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসর নিলেও এখনো টেস্ট ও ওয়ানডে ক্রিকেট নিয়ে নিজের সিদ্ধান্ত জানাননি সাবেক এই অধিনায়ক। এর মধ্যেই পুরোদমে ধারাভাষ্যে দেখা গেল তাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *