তমাকে ছেড়ে তিশায় মজলেন রাফী!!

চিত্রনায়িকা তমা মির্জা ও পরিচালক রায়হান রাফীর প্রেমের গুঞ্জন ছিল ইন্ডাস্ট্রির ওপেন সিক্রেট। দুজনের একসঙ্গে চলাফেরা থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ায় ছবি; এক কথায় একাকার ছিলেন তমা-রাফী। শুধু তাই নয়, পরিচালক কোনো সমস্যায় পড়লেও এগিয়ে আসতেন নায়িকা।

দুজনের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক প্রেমের রূপ নিয়েছিল তা বলার অপেক্ষা রাখে না। সিনে ইন্ডাস্ট্রির সকলে অপেক্ষায় ছিলেন কবে বিয়ের ঘোষণা দেন তমা-রাফী। তবে শেষ পর্যন্ত দু’জনের সম্পর্ক বিয়ে অবধি পৌঁছালো না। কেননা তার আগেই সেই সম্পর্কের ইতি টানলেন রাফী। তাদের সম্পর্ক নিয়ে সম্প্রতি একটি বেসরকারি টিভি চ্যানেলে পরিচালক জানিয়েছেন, তাদের বন্ধুত্বের জায়গা আগের মতোই রয়েছে। তবে গুঞ্জন যেটা ছিল সেটি আর নেই।

তুফানের নির্মাতার বক্তব্য থেকে বোঝা যায়, তমার সঙ্গে প্রেমের সম্পর্কের টানাপড়েন চলছে। তবে কি ভেঙে গেল তমা-রাফীর প্রেম? ইন্ডাস্ট্রির অনেকেই বলেছেন, হয়ত দুজনের মনোমালিন্য হয়েছে। সেখান থেকেই রাফী অভিমানের সুরে কথাটি বলে থাকতে পারেন। এ প্রসঙ্গে জানতে তমা মির্জার সঙ্গে যোগাযোগ করে ডেইলি বাংলাদেশ। তিনি এ বিষয়ে কোনো প্রকার মন্তব্য করতে রাজি নন।

তবে নায়িকা তমা মির্জার সঙ্গে গভীর প্রেমের বিষয়টি শোবিজ পাড়ায় ছিল ‘ওপেন সিক্রেট’। এদিকে তমা মির্জার সঙ্গে ব্রেকআপ হবার নেপথ্যে রয়েছে অপর এক নায়িকা। যে কিনা রাফির পরিচালনা একটি ওয়েব ফিল্মে কাজ করতে চলেছেন। এই ওয়েব ফিল্মের নাম ‘ব্লাক মানি’। এতে অভিনয় করবেন তানজিন তিশা।

এই ওয়েব ফিল্মের সঙ্গে যুক্ত হতে গিয়েই রাফি তিশা একে অপরের মন দেয়া নেয়া হয় বলে জানিয়েছেন ডেইলি বাংলাদেশকে একটি বিশ্বস্ত সূত্র। এ প্রসঙ্গে জানতে তানজিন তিশার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি প্রেমের বিষয়টি অস্বীকার করেন। বলেন, এই বিষয় নিয়ে প্রশ্ন শুনেই তো কেমন জানি লাগছে। এ বিষয় নিয়ে কোনো কথা বলতে চাইনা।

জানা গেছে, আগামী মাসেই শুরু হতে যাচ্ছে রায়হান রাফি পরিচালিত তানজিন তিশা অভিনীত ‘ব্লাক মানি’ ওয়েব ফিল্মটির শুটিং। সৈয়দপুর, ঢাকাসহ দেশের বিভিন্ন জায়গায় এটির দৃশ্য ধারণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *