তারেক রহমানের সঙ্গে মৌসুমীর ছবি প্রসঙ্গে যা বললেন ওমর সানী!

সোশ্যাল মিডিয়ায় আবারও চর্চায় এসেছে তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে চিত্রনায়িকা মৌসুমীর তোলা একটি ছবি। এ ছবি প্রসঙ্গে এবার মন্তব্য করেছেন চিত্রনায়ক ওমর সানী।
তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে চিত্রনায়িকা মৌসুমীর তোলা ছবিটি বিএনপি সরকার ক্ষমতায় থাকাকালীন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত একটি অনুষ্ঠানে তোলা। সম্প্রতি এ ছবি প্রসঙ্গে মন্তব্য করেছেন চিত্রনায়ক ওমর সানী (ডানে)।

খানিকটা ক্ষোভ প্রকাশ করেই ওমর সানী বলেন, তারেক রহমানের সঙ্গে ছবি, সেজন্য কি কাঠগড়ায় দাঁড়াতে হবে?

ওমর সানী আরও বলেন, ‘বিএনপি সরকারের সময় তোলা এ ছবির কারণে মৌসুমী ও তার পরিবারকে অনেক সমস্যায় পড়তে হয়েছে। আমার স্ত্রী হিসেবে বলছি না, দেখুন, একজন অভিনয় শিল্পী হিসেবে যে কারো সাথেই আমাদের ছবি থাকতে পারে। একজন ডাকাতের সাথে থাকতে পারে; আবার একজন চোরের সাথেও থাকতে পারে।’

এরপরই ওমর সানী বলেন, দেশে যে সরকার ক্ষমতায় থাকে তাদের সঙ্গে দেখা হলে একটা ছবি সবাই তোলেন। অভিনয়শিল্পীরাও তোলেন। কিন্তু যেই ওই সরকার ক্ষমতায় আর থাকবেন না, তখন কি ওই ছবিটির জন্য কোনো পরিবার সমস্যায় পড়তে পারেন?

শিল্পী সমিতি প্রসঙ্গে ওমর সানী বলেন, ‘এ সমিতিতে কয়েকজন কুলাঙ্গার আছেন যারা ক্ষমতার অপব্যবহার করেছেন। আমি যখন প্রথম শিল্পী সমিতিতে নির্বাচন করি, আমার মনে আছে চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে কী ঘটেছিল? মৌসুমীও নির্বাচন করেছিল। কিন্তু অনেকেই তখন বিরোধিতা করেছিলেন। অথচ দেখুন, তাদের অনেকেই এখন কারাবন্দি। আমি কারও নাম বলব না। কারণ সবার ভালো থাকাটাই আমার কাছে মুখ্য বিষয়। কেউ খারাপ থাকুক, আমরা তা কখনই চাই না।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *