অনেক শুভেচ্ছা বাবুর বাবা, শাকিবকে উদ্দেশ্যে করে কী ইঙ্গিত করছেন অপু বিশ্বাস !

ঢাকাই সিনেমার নায়ক শাকিব খান তার ক্যারিয়ারে অপু বিশ্বাসের সঙ্গে সবচেয়ে বেশি সিনেমা করেছেন। তাদের রসায়ন পর্দার বাইরে বাস্তব জীবনেও ধরা পরেছিল। দীর্ঘদিনের প্রেমের পর বিয়ে করে ছিলেন শাকিব এবং আপু। তাদের ঘরে আসে সন্তান জয়। তবুও দুজনের পথ এখন আলাদা। বিচ্ছেদের পরেও শাকিব খানের প্রতি নিজের ভালোবাসা প্রকাশ করেন নায়িকা। এবারে দুজনকে নিয়ে চলছে আলোচনা। শাকিব খানকে উদ্দেশ্য করে অপুর ভালোবাসার বার্তা দেখে অনেকেই ভাবছেন ফের এক হতে চলেছেন তারা। তবে বিষয়টি নিয়ে কিছু বলছেন না অপু।

ঘটনার শুরু শাকিব খানের ক্যারিয়ারের ২৫ বছর পূর্তি কেন্দ্র করে। মঙ্গলবার (২৮ মে) ক্যারিয়ারের ২৫ বছর পূর্তি করেছেন ঢাকাই সিনেমার এই নায়ক। ভক্ত-অনুরাগীদের ভালোবাসায়ও সিক্ত হয়েছেন তিনি। শাকিব খানকে সামাজিক যোগাযোগমাধ্যমে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন তার সাবেক স্ত্রী অপু বিশ্বাস। যদিও ক্যাপশনে কিছুটা রহস্যের জাল বুনেছেন অপু। গণমাধ্যমে শাকিবকে নিয়ে করা প্রতিবেদনের ছবি পোস্ট করে অপু বিশ্বাস লিখেছেন, ‘৭২টি ছবি, কোটি টাকার কাবিন, বউ এবং সন্তান আব্রাহাম খান জয়। অনেক শুভেচ্ছা বাবুর বাবা।’

সামাজিক যোগাযোগমাধ্যমে দেয়া পোস্টে ৭২টি সিনেমার কথা লিখে একসঙ্গে এই জুটিকে নিয়ে নির্মিত ছায়াছবির সংখ্যা বোঝানোর চেষ্টা করেছেন অপু বিশ্বাস। তবে কোটি টাকার কাবিন লিখে তিনি কী বোঝাতে চেয়েছেন, এছাড়া পোস্টে ‘বউ’ লিখে কীসের ইঙ্গিত দিচ্ছেন,সেটিই আসল রহস্য। এরপর থেকেই আলোচনা শুরু। অনেকেই বলছেন তাহলে কি আবার বিয়ে করেছেন তারা। যদিও এ নিয়ে কিছু বলেননি নায়িকা।

অপু শুভেচ্ছা জানালেও শাকিবের বিশেষ দিনে কোনো পোস্ট বা শুভেচ্ছাবার্তা দিতে দেখা যায়নি নায়কের আরেক সন্তান শেহজাদ খান বীরের মা চিত্রনায়িকা শবনম বুবলীকে। শাকিবের বিশেষ দিনটি উপলক্ষ্যে প্রকাশিত হয়েছে ঈদুল আজহায় মুক্তির অপেক্ষায় থাকা তার সিনেমা ‘তুফান’-এর প্রথম গান। ‘লাগে উরাধুরা’ শিরোনামের গানটি নিয়ে নেটিজেনদের চর্চা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *