চরম উত্তেজনা ছড়িয়ে শেষ হলো ব্রাজিলের নক আউট পর্বের হাইভোল্টেজ ম্যাচ, দেখেনিন ফলাফল!

ছেলেদের ফুটবল বিশ্বকাপের মতোই ফুটসাল বিশ্বকাপেও ৫ বারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল। যদিও সবশেষ দুই বিশ্বকাপের ফাইনালে যাওয়া হয়নি তাদের। শিরোপা পুনরুদ্ধারের লক্ষ্যে উজবেকিস্তানে এসে ব্রাজিল রীতিমতো উড়ছে। ফুটসাল বিশ্বকাপের গ্রুপপর্বের তিন ম্যাচে ১৮ গোল দেয়ার পর রাউন্ড অব সিক্সটিনে প্রতিপক্ষের জালে পুরেছে ৫ গোল।

শেষ ১৬-এর ম্যাচে কোস্টারিকার বিপক্ষে খেলতে নামার আগেই ব্রাজিলের জন্য ছিল দুঃসংবাদ। দলের সেরা তারকা পিটোকে তারা মিস করেছিল মাংসপেশীর ইনজুরির কারণে। তবে সেটা ম্যাচে তাদের ফলাফলে খুব একটা প্রভাব ফেলেনি। ম্যাচের ৫ মিনিটেই লিড পেয়ে যায় তারা।

গোল করেন মার্সেল। এই গোলের মধ্য দিয়ে আসরে নিজের ৯ম গোল করেছেন ফুটসাল জগতের এই তারকা। ফিলিপে ভ্যালেরিও ১২ মিনিটে লিড করেন দ্বিগুণ। লিয়ান্দ্রো লিনোর পা থেকে গোল আসে ২৮ মিনিটে। আর নেগুইনহো পরে করেন জোড়া গোল।

ম্যাচের মধ্যে দিয়ে নিশ্চিত হলো ব্রাজিলের কোয়ার্টার ফাইনাল। ইরান ও মরক্কো ম্যাচের জয়ী দলের মুখোমুখি হবে সেলেসাওরা। একইদিনে ইউক্রেন ৩-১ গোলে হারিয়েছে নেদারল্যান্ডসকে। তারা শেষ আটে প্রতিপক্ষ হিসেবে পাবে স্পেন ও ভেনেজুয়েলা ম্যাচের জয়ী দলকে।

একই প্রতিযোগিতায় ২৭ সেপ্টেম্বর ক্রোয়েশিয়ার বিপক্ষে আর্জেন্টিনার রাউন্ড অব সিক্সটনের ম্যাচ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *