নারী ভাড়াটিয়ার ঘরে ও বাথরুমে গোপন ক্যামেরা, বাড়িওয়ালার ছেলে আটক!

ভাড়াটিয়ার শোবার ঘর ও শৌচাগারে গোপন ক্যামেরা লাগানোর অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তার কাছ থেকে একটি গোপন ক্যামেরাসহ দু’টি ল্যাপটপ জব্দ করা হয়। ভারতের রাজধানী দিল্লির শাকারপুরে এ ঘটনা ঘটে।

সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, শহরের বাইরে যাওয়ার সময় ওই নারী তার বাসার চাবি বাড়িওয়ালার ছেলের হাতে তুলে দিতেন। তার অনুপস্থিতিতে ফ্ল্যাটের ওয়াশরুম ও শোবার ঘরের বাল্ব হোল্ডারে গোপন ক্যামেরা স্থাপন করেন।

পুলিশের ডেপুটি কমিশনার (পূর্ব) অপূর্ব গুপ্ত পিটিআইকে বলেন, সম্প্রতি ওই নারী তার শৌচাগারের বাল্বে একটি গোপন ক্যামেরা খুঁজে পান। এরপরেই পুলিশের দ্বারস্থ হন তিনি। অভিযোগের ভিত্তিতে বাড়িতে তল্লাশি চালিয়ে তার শোবার ঘরে বাল্বের হোল্ডারে আরও একটি গোপন ক্যামেরার সন্ধান পাওয়া যায়। এরপরই সন্দেহভাজন হিসেবে বাড়িওয়ালার ছেলেকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত যুবক গোপন ক্যামেরা লাগানোর বিষয়টি পুলিশের কাছে স্বীকার করেছেন। তিনি জানিয়েছেন, তিন মাস আগে উত্তরপ্রদেশে নিজের বাড়ি যাওয়ার সময় ভুক্তভোগী নারী ফ্ল্যাটের চাবি তার কাছে রেখে গিয়েছিলেন। সেই সুযোগেই শোবার ঘর ও শৌচাগারে দু’টি গোপন ক্যামেরা বসান। ভাড়াটিয়ার গোপন মুহূর্তের দৃশ্য ধারণ করতে স্থানীয় বাজার থেকে তিনটি ক্যামেরা কিনেছিলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *