শাকিবকে উদ্দেশ্য করে ‘স্ত্রী’ ও ‘বাবুর বাবা’ লেখার কারণ জানালেন অপু বিশ্বাস!

ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান গত ২৮ মে ক্যারিয়ারের ২৫ বছর অতিক্রম করেছেন। দিনটিতে ইন্ডাস্ট্রির সহশিল্পী থেকে শুরু করে অসংখ্য ভক্ত-দর্শক ও শুভাকাঙ্ক্ষীরা শুভেচ্ছা জানিয়েছেন তাকে। তারকাদের অনেকের মধ্যে রয়েছেন অন্যতম একজন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

এ নায়িকা সোশ্যাল মিডিয়া ফেসবুক অ্যাকাউন্টে এক পোস্টে লেখেন, ‘৭২টি সিনেমা, কোটি টাকার কাবিন, স্ত্রী, আব্রাম খান জয়। আর সবশেষ লিখেছেন, ‘অনেক শুভেচ্ছা বাবুর বাবা।’ আর অপু বিশ্বাসের এ স্ট্যাটাসে থাকা ‘স্ত্রী’ শব্দ নিয়েই অনেকের কাছে শুরু হয়েছে রহস্যের। কেউ কেউ আবার সেই রহস্যের সমাধানও খুঁজে বেড়াচ্ছেন।

ঢালিউড ক্যুইন বর্তমানে স্পেনের বার্সোলোনায় অবস্থান করছেন। গত ২৮ মে বাঙালিদের আয়োজনে একটি বৈশাখী মেলায় অংশ নিতেই পাড়ি জমিয়েছেন দেশটিতে। বুধবার (২৯ মে) সন্ধ্যায় সেখান থেকেই একটি গণমাধ্যমকে জানান―শাকিবের দীর্ঘ ২৫ বছরের ক্যারিয়ারের সঙ্গে অনেক কিছুই জড়িয়ে আছে। যা স্ট্যাটাসে ভালোবাসা মিশিয়ে পৃথকভাবে তুলে ধরেছেন তিনি।

অপু বিশ্বাস বলেন, আমার সঙ্গে শাকিব খানের প্রথম সিনেমা ‘কোটি টাকার কাবিন’। এর আগে আরও অনেক সিনেমাই করেছে সে। কিন্তু এই ‘কোটি টাকার কাবিন’ সিনেমাই তার অভিনয়জীবনের টার্নিং পয়েন্ট। তার সঙ্গে নায়িকা হিসেবে সর্বোচ্চ ৭২টি সিনেমায় জুটি বেঁধে আমি অভিনয় করেছি।

তিনি বলেন, শাকিব খানের জীবনে প্রথম প্রেমিকা হয়ে এসেছিলাম আমি। তার প্রথম স্ত্রীও আমি। এই আমিই তাকে প্রথম সন্তান উপহার দিয়েছি। এ জন্য আমি মনে করি তার ক্যারিয়ারে সফলতার ২৫ বছরের জার্নিতে আমিও জড়িয়ে রয়েছি।

এদিকে শাকিব খানের ক্যারিয়ারের এই বিশেষ দিনটিতে তাকে সরাসরি শুভেচ্ছা জানানো হয়েছে কিনা, এ ব্যাপারে তিনি বলেন, সেটি বলা যাবে না। তাকে তো আমি ফেসবুকে শুভেচ্ছা জানিয়েছি।

অপু বিশ্বাসের ভাষ্য―সে আমার সন্তানের বাবা। সেই দিক থেকে তার সফলতার এই বিশেষ দিনটির জন্য অবশ্যই আমি নিজেও খুশি। দোয়া করছি, তার এই সফলতা আরও দ্বিগুণ হোক। তার সফলতার চাকা আরও ২৫ বছর গড়িয়ে চলুক। তার সন্তানের মা হিসেবে, একজন সহশিল্পী হিসেবে আমি এটাই চাইব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *