কানপুরে ভারতীয় সমর্থকদের হা*মলায় গুরুতর আহত টাইগার রবি, হাসপাতালে ভর্তি!

কানপুর টেস্টের সময় ভারতীয় সমর্থকদের হামলার শিকার হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বাংলাদেশি সমর্থক মোহাম্মদ রবি, যিনি টাইগার রবি নামে পরিচিত। চেন্নাই টেস্টের পর এবার কানপুরে রীতিমতো শারীরিক আক্রমণের মুখে পড়লেন তিনি।

ঘটনাটি কীভাবে ঘটল?
মাঠে খেলা চলাকালীন বাংলাদেশি পতাকা নিয়ে গ্যালারিতে অবস্থান করছিলেন টাইগার রবি। প্রথম সেশনেই ভারতীয় সমর্থকরা তার উপর আক্রমণ করে। আঘাত পেয়ে মাঠ ছাড়তে বাধ্য হন তিনি। হামলার পর ভিডিওতে দেখা যায়, তিনি কোমরে আঘাত পেয়েছেন এবং কিছুক্ষণ পরই মাঠের বাইরে অজ্ঞান হয়ে পড়েন। দ্রুত তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়, যেখানে পুলিশ কর্মকর্তাদেরও উপস্থিতি দেখা গেছে।

আগেই ছিল হামলার আশঙ্কা!
দিন তিনেক আগে ফেসবুকে একটি পোস্ট দিয়ে টাইগার রবি জানিয়েছিলেন, তার ওপর হামলার চক্রান্ত করা হচ্ছে। চেন্নাই টেস্টের ঘটনায় প্রকাশ্যে কথা বলার কারণেই তাকে নিশানা করা হয়েছে বলে দাবি করেন তিনি। যদিও ঠিক কারা এই হামলা চালিয়েছে এবং কারা তাকে আক্রমণের পরিকল্পনা করেছিল, তা এখনও জানা যায়নি।

মাঠের পরিস্থিতি
এদিকে, মাঠের খেলায়ও বিপদে রয়েছে বাংলাদেশ। ৩৫ ওভারে ৩ উইকেট হারিয়ে ১০৭ রানে থেমেছে টাইগারদের ইনিংস। ব্যাট হাতে মুমিনুল হক ৪০ রানে অপরাজিত আছেন, তবে ওপেনারদের ব্যর্থতায় শুরুতেই ব্যাকফুটে বাংলাদেশ।

কানপুরের হামলা নিয়ে বিশদ রিপোর্ট এবং মাঠের সর্বশেষ আপডেট জানতে চোখ রাখুন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *