‘টাইগার রবি’কে আঘাতের দাবি অস্বীকার ভারতীয় প্রশাসনের, হাসপাতাল থেকেই লাইভে ফাঁস করলেন আসল ঘটনা!

‘টাইগার রবি’-কে ভারতীয় সমর্থকরা মেরেছে কিনা, এই আলোচনা এখন ক্রিকেটপাড়ায়। ভারতীয় প্রশাসন রবির করা দাবি উড়িয়ে দেয়। জানানো হয়, আঘাত করার কোনো প্রমাণ তারা পায়নি। কয়েক ঘণ্টা পরই ফেসবুক লাইভে এসেছেন রবি। দাবি করলেন তাকে স্টেডিয়ামেই ‍ঘুষি মারা হয়েছিল।

ভারতের আইনশৃঙ্খলা বাহিনী রবির দাবি উড়িয়ে দেয়ার পর বেশ কয়েকটি গণমাধ্যম খবর প্রকাশ করেছে এই বলে যে, রবিকে মারা হয়নি। অসুস্থ বলে কয়েকবার মূর্ছা যান তিনি। এরপর প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে নিকটস্থ এক হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতাল থেকেই লাইভে আসলেন এই বাংলাদেশি।

গণমাধ্যমের খবরকে মিথ্যা প্রচারণা বলে উল্লেখ করেন রবি। তিনি বলেন, প্রিয় বন্ধুরা। আপনারা দেখেছেন মিডিয়া ইতিমধ্যে আমার নামে মিথ্যা প্রচারণা করেছে। আমি কাল রাত থেকে ঘুমাইনি। মাঠে গিয়েছিলাম। দুই তলা থেকে আমি ৬ নম্বর গেটের পিচের নিচে আসি। তখন বৃষ্টি শুরু হয়েছিল। সেই সময় পিঠে দুই তিনটা ঘুষি মারে। বিশ্বাস না হলে ডেইলি ক্রিকেটের মিলন ভাইয়ের সঙ্গে কথা বলে দেখতে পারেন, উনি ছিলেন। পরে আমার কাছে (ভারতীয় ওই সমর্থক) ক্ষমা চায়।’

হাসপাতালে থাকলেও এখন নিজেকে সুস্থ দাবি করেছেন রবি, চেয়েছেন দোয়াও। তিনি জানান, আমাকে পেছন থেকে আঘাত করা হয়। পরে আমি অসুস্থ হয়ে পড়ি। এখন সুস্থ আছি। আপনাদের জন্য দোয়া করি। আমার জন্যও দোয়া করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *