গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমানের থাকার গুঞ্জন, তল্লাশি শেষে যা বলছে পুলিশ!

মৌলভীবাজারের শ্রীমঙ্গলের পাঁচ তারকা হোটেল ‘গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট অ্যান্ড গলফে’ আওয়ামী লীগের প্রভাবশালী নেতা শামীম ওসমানের থাকার গুঞ্জন উঠে। পরে সেনাবাহিনী ও পুলিশ রিসোর্টে তল্লাশি চালিয়ে জানতে পারে বিষয়টি গুজব।

গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান আছেন- এমন গুঞ্জন শোনার পর বুধবার (১৪ আগস্ট) সকাল থেকে আশপাশের উৎসুক লোকজন রিসোর্টের আশপাশে ভিড় করেন। খবর পেয়ে সেনাবাহিনীর একটি দল সেখানে গিয়ে রিসোর্টের প্রবেশদ্বারসহ আশপাশ ঘিরে রাখেন। পরে পুলিশের সঙ্গে সেনাসদস্যরা হোটেলে তল্লাশি চালায়, কিন্তু শামীম ওসমানকে সেখানে পাওয়া যায়নি।

এদিকে, হোটেল গ্র্যান্ড সুলতানে শামীম ওসমান রয়েছেন, এমন গুঞ্জনে শিক্ষার্থী ও সাধারণ মানুষের উপস্থিতি বাড়তে থাকলে সেখানে যান শ্রীমঙ্গল পৌরসভার মেয়র ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি মহসিন মিয়া। সেখানে গ্র্যান্ড সুলতান কর্তৃপক্ষের সঙ্গে কথা বলার পর উৎসুক জনতার উদ্দেশে তিনি বলেন, এখানে কেউ নেই, এসব গুজব। আপনারা চলে যান, অযথা ভিড় করবেন না।

এ ব্যাপারে গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট এন্ড গলফ-এর ব্যবস্থাপক আরমান খান জানান, এখানে শামীম ওসমানের থাকার বিষয়টি গুজব। আমাদের রিসোর্টটি একটি অরাজনৈতিক ব্যক্তি মালিকানাধীন একটি পাঁচতারকা রিসোর্ট।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভুষন রায় জানান, আমরা পুলিশ ও সেনাবাহিনী গ্র্যান্ড সুলতান রিসোর্টে গিয়ে তল্লাশি চালিয়েছি ৷ এখানে শামীম ওসমান রয়েছেন, যে গুঞ্জন উঠেছে তা সম্পূর্ণ গুজব। কিছু মানুষ গ্র্যান্ড সুলতানের আশপাশে জড় হয়েছিলো তাদেরকে আমরা সরিয়ে দিয়েছি। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *