৮ বিয়ে করে প্রতারণার ফাঁদ, অবশেষে গ্রেফতার মুন্নি!

নরসিংদীতে ব্ল্যাকমেইল ও প্রতারণার অভিযোগে মুন্নি খাঁন নামে এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৬ আগস্ট) রাতে নরসিংদী শহরের সাটিরপাড়া এলাকা থেকে মুন্নিকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মুন্নি রায়পুরা উপজেলার চরআড়ালিয়া এলাকার মো. দানিস মিয়ার মেয়ে।

মুন্নির সদ্য সাবেক স্বামী মেহেদী হাসান বাদী হয়ে নরসিংদী মডেল থানায় একটি মামলা করেন। মেহেদি বেলাব উপজেলার চরআমলাব গ্রামের কাজল মিয়ার ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, মেহেদী হাসানের দ্বিতীয় স্ত্রী মুন্নি। গত ৭ জুলাই মুন্নি স্বেচ্ছায় মেহেদীকে তালাক দেন। তার আগেই মেহেদীর মোবাইলে থাকা তার প্রথম স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের কিছু ভিডিও সংরক্ষণ করে রাখেন মুন্নি। ছাড়াছাড়ির পর মুন্নি খান ওই সব ভিডিও ভাইরাল করার হুমকি দিয়ে মেহেদীর কাছে পাঁচ লাখ টাকা দাবি করেন। এতে গত ১২ আগস্ট রাতে নরসিংদী শহরের বাসাইল এলাকায় একটি চক্ষু হাসপাতালের সামনে ৭৫ হাজার টাকা নগদ প্রদান করেন মেহেদী। পুনরায় অর্থ দাবি করলে নরসিংদী মডেল থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মুন্নিকে আসামি করে একটি মামলা করেন মেহেদী।

মেহেদী বলেন, মুন্নি আমার দ্বিতীয় স্ত্রী হলেও তার অষ্টম স্বামী। এর আগে তিনি সাতজনকে বিয়ে করে নিজেই ডিভোর্স দিয়ে কাবিনের টাকা আদায় ও বিভিন্ন ভিডিও ধারণ করে। পরে তা দিয়ে ব্ল্যাকমেইল করে অর্থ আদায় করে। আমার ক্ষেত্রেও তাই করা হয়েছে, বিধায় মামলা করতে বাধ্য হয়েছি। আমি এর সঠিক বিচার চাই।

নরসিংদী সদর মডেল থানার ওসি তানভীর আহমেদ বলেন, এ ঘটনায় একটি মামলা করা হয়েছে এবং অভিযুক্তকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *