অবিস্মরনীয়ভাবে এক লাফে বাড়লো ডলারের রেট, দেখেনিন আজকের রেট কত!

আজ ২৬ আগস্ট, ২০২৪ আমি প্রবাসী ভাইদের জন্য ইউএস ডলারের বিনিময় হার আপডেট করছি। তবে একটা কথা মনে রাখবেন, কারেন্সি এক্সচেঞ্জ রেট যেকোনো সময় বাড়তে বা কমতে পারে। তাই প্রবাসী ভাইদের বলছি আপনারা আমাদের ওয়েবসাইট থেকে দেশে টাকা পাঠানোর আগে বিনিময় হার জেনে দেশে টাকা পাঠাতে পারেন। যেহেতু ডলার একটি আন্তর্জাতিক মুদ্রা, তাই এর রেট জানা প্রত্যেকের জন্য গুরুত্বপূর্ণ। আমরা আপনাকে মনে রেখে প্রতিটি ডলার গণনা করি।

কিন্তু টাকা পাঠানোর আগে আপনাকে আমাদের ওয়েবসাইট বা আপনার নিকটস্থ ব্যাঙ্ক থেকে টাকার বিনিময় হার জানতে হবে এবং তারপর দেশে টাকা পাঠাতে হবে। কারণ বৈদেশিক মুদ্রার হার বাড়লে আপনার পরিবার বা নিকটাত্মীয়রা দেশে বৈদেশিক মুদ্রা পাঠিয়ে বেশি টাকা পাবে।

আপডেটঃ-

সময়ঃ রাত ১০:১৫ মিনিট

তারিখ :

আজ ২৬/০৮/২০২৪-আমেরিকান ১ ডলার= ১২০.৪৬ টাকা

আজ ২৫/০৮/২০২৪-আমেরিকান ১ ডলার= ১১৮.৫৬ টাকা

একটা কথা বলি, হুন্ডিতে কখনোই টাকা পাঠাবেন না। কারণ এটি একটি অবৈধ পদ্ধতি। আপনি সবসময় ব্যাংকের মাধ্যমে দেশে টাকা পাঠাবেন। এতে আপনার টাকা যেমন নিরাপদ থাকবে, তেমনি আপনার পাঠানো অর্থ দিয়ে দেশের অর্থনীতিও সচল থাকবে।

বিশেষ দ্রষ্টব্য:- আমরা প্রতিদিন টাকার হার আপডেট করি। সপ্তাহের প্রতিটি দিন রেট একই থাকে না, টাকার রেট বিভিন্ন দিনে পরিবর্তিত হতে থাকে। অতএব, আপনি যদি ভাল রেট পাবেন এমন দিনে দেশে টাকা পাঠালে আপনি আরও উপকৃত হবেন। আপনাকে অবশ্যই তারিখ অনুযায়ী টাকার মূল্য চেক করতে হবে, অনেক সময় আপনি আগের দিনের টাকার দাম দেখে বলেন যে আমরা ভুল তথ্য দিয়েছি, তাই দয়া করে তারিখ অনুযায়ী চেক করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *