ঘরের মাঠে প্রতিপক্ষের দাপট! একমাত্র গোলে ব্রাজিলকে জিতিয়ে যা বললেনঃ রদ্রিগো!

গুরুত্বপূর্ণ ম্যাচে নামার আগে জোড়া ধাক্কা খায় ব্রাজিল। স্কোয়াডে থাকলেও চোটের কারণে খেলতে পারেননি ফরোয়ার্ড পেদ্রো ও তারকা ডিফেন্ডার এদার মিলিতাও। ঘরের মাঠে প্রতিপক্ষ ইকুয়েডরও দাপট দেখাতে থাকে। যদিও লাতিন অঞ্চলের বিশ্বকাপ বাছাইয়ের খেলায় রদ্রিগোর গোলে সেলেসাওরা জয় তুলতে সক্ষম হয়।

শনিবার বাংলাদেশ সময় সকালে কুরিতিবার স্তাদিও পেরেইরা স্টেডিয়ামে হওয়া ম্যাচের একমাত্র গোলটি আসে ৩০ মিনিটের মাথায়। লুকাস পাকুয়েতার অ্যাসিস্টে বল নিয়ে ডানপায়ের শটে নিশানাভেদ করেন রদ্রিগো। ম্যাচ শেষে এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড জানান নিজের প্রতিক্রিয়া।

ব্রাজিলিয়ান টিভি চ্যানেল গ্লোবোকে দেওয়া সাক্ষাৎকারে রিয়াল মাদ্রিদে খেলা ২৩ বর্ষী এই ফুটবলার বলেন, আমাদের এই জয়ের প্রয়োজন ছিল। এটা কুৎসিতভাবে হোক কিংবা না হোক, তাতে কিছু আসে যায় না। আমি এই জয় এবং গোল করতে পেরে খুশি। আশা করি এটি আমাদের দল হিসেবে আরো ভালো হতে সাহায্য করবে। আমরা যে পর্যায়ে পৌঁছতে চাই, সেভাবে এগিয়ে যেতে সাহায্য করবে।

এ জয়ের ফলে ৭ ম্যাচে ৩ জয় ও এক ড্রয়ে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের চার নম্বরে ব্রাজিল। সমান খেলায় ৮ পয়েন্ট পেয়ে ষষ্ঠ স্থানে ইকুয়েডর। আরেক খেলায় প্যারাগুয়ের বিপক্ষে গোলশূন্য ড্রয়ে ১৪ পয়েন্ট পাওয়ায় দুইয়ে উরুগুয়ে। ৬ পয়েন্ট পাওয়া প্যারাগুয়ে সপ্তম স্থানে রয়েছে।

টেবিলের তলানিতে থাকা পেরুর পয়েন্ট ৩। তাদের সঙ্গে ১-১ গোলের ড্রয়ে ১৩ পয়েন্ট নিয়ে তৃতীয় অবস্থানে কলম্বিয়া। বর্তমান বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা ১৮ পয়েন্ট ঝুলিতে ভরে টেবিলের শীর্ষে আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *