ডিএমপিতে বড় ধরনের রদবদল!

ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনারসহ বিভিন্ন পদমর্যদারি ১২ জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। এতে উপ-পুলিশ কমিশনার ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার পদমর্যাদার কর্মকর্তারাও রয়েছেন।

বৃহস্পতিবার ডিএমপি কমিশনার মো. মাইনুল হাসান স্বাক্ষরিত এক আদেশে এই পদায়ন করা হয়। পরে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগ থেকে এ তথ্য জানানো হয়।

এতে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার এ কে এম হাফিজ আক্তারকে পুলিশ সদর দপ্তরে সংযুক্ত করা হয়েছে। উপকমিশনার (সদর দপ্তর ও প্রশাসন বিভাগ) ফারুক আহমেদকে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ভারপ্রাপ্ত) (অ্যাডমিন), উপকমিশনার মোহাম্মদ তাহেরুল হক চৌহানকে উপকমিশনার (সদর দপ্তর ও প্রশাসন বিভাগ), অতিরিক্ত উপকমিশনার মো. রেজাউল করিমকে ডিবি ওয়ারী বিভাগের উপকমিশনার (ভারপ্রাপ্ত), অতিরিক্ত উপকমিশনার মো. মইনুল হককে উত্তরা জোনে, অতিরিক্ত উপকমিশনার মো. মফিজুল ইসলামকে ওয়ারী বিভাগের ওয়ারী জোনে, অতিরিক্ত উপকমিশনার মোহাম্মদ জিয়াউল হককে তেজগাও বিভাগের তেজগাও জোনে, অতিরিক্ত উপকমিশনার আবু লাইচ মো. ইলিয়াচ জিকুকে কাউন্টার টেররিজম ইনভেস্টিগেশন বিভাগে, ওয়ারী বিভাগের অতিরিক্ত উপকমিশনার এস. এম. শামীমকে সদর দপ্তরে সংযুক্ত, অতিরিক্ত উপকমিশনার মো. রেজওয়ানুল ইসলামকে মতিঝিল বিভাগের মতিঝিল জোনে, অতিরিক্ত উপকমিশনার ফজলুল করিমকে ডিবি ওয়ারী জোনাল টিমে ও অতিরিক্ত উপকমিশনার আবুল হাসানকে সদর দপ্তরে সংযুক্ত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *