৬ স্পেশাল ব্যাটার, ৩ ফাস্ট বোলার ও ২ স্পিনার নিয়ে ভারতের বিপক্ষে বাংলাদেশের টেস্ট স্কোয়াড ঘোষণা!

শক্তিশালী ভারতের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ভারতে গেছে বাংলাদেশ ক্রিকেট দল। এই সিরিজটি উভয় দলের জন্য বেশ গুরুত্বপূর্ণ আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলার জন্য।

এ পরিস্থিতিতে সিরিজ নিয়ে ভক্তদের মধ্যে ব্যাপক আগ্রহ রয়েছে। দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচে ১৯ সেপ্টেম্বর মুখোমুখি হবে দুই দল।

দেখা যাক এই ম্যাচে কেমন পারফর্ম করবে বাংলাদেশ একাদশ:

ওপেনিংয়ে দেখা যাবে জাকির হোসেন ও সাদমান ইসলামকে। ওয়ান ডাউনে ব্যাট করতে নামবেন বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

চার নম্বরে দেখা যাবে বাংলাদেশের টেস্ট বিশেষজ্ঞ ব্যাটসম্যান মুমিনুল হককে। পাঁচ নম্বরে ব্যাট করবেন দেশের সেরা ব্যাটসম্যান মুশফিকুর রহিম। দেশের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে দেখা যাবে ৬ নম্বরে ব্যাট করতে।

লেয়ার অর্ডারে দেখা যাবে লিটন দাস ও মেহেদি হাসান মিরাজকে। ফাস্ট বোলিং বিভাগ সামলাবেন তাসকিন আহমেদ, হাসান মাহমুদ ও নাহিদ রানা।

স্পিন বিভাগে সাকিবের সঙ্গে থাকবেন মেহেদি হাসান মিরাজ। যদি পেস-সহায়ক উইকেট হয় তাহলে ফাস্ট বোলারের তিনজন লোক থাকবে এবং যদি স্পিন সহায়ক উইকেট হয় তাহলে একাদশে সুযোগ পেতে পারেন তাইজুল।

ভারত বনাম বাংলাদেশ ম্যাচের লাইভ স্ট্রিমিং দেখা যাবে Jio সিনেমা অ্যাপ এবং ওয়েবসাইটে। JIO সিনেমা এবং JIO TV-তে প্রতিটি ম্যাচ বিনা খরচায় উপভোগ করা যাবে। প্রথম টেস্ট ম্যাচ শুরু হবে সকাল সাড়ে ৯টায়।

ভারতের বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচের জন্য বাংলাদেশের সম্ভাব্য সেরা একাদশ:

জাকির হাসান, সাদমান ইসলাম, নাজমুল হোসেন শান্ত(অধিনায়ক), মমিনুল হক, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ ও নাহিদ রানা।

ভারতের বিপক্ষে বাংলাদেশের টেস্ট স্কোয়াড:

নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), সাদমান ইসলাম, জাকির হাসান, মুমিনুল হক, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, জাকের আলী অনিক, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, নাহিদ রানা, তাইজুল ইসলাম, মাহমুদুল হাসান জয়, নাঈম ইসলাম ও খালেদ আহমেদ।

ভারতের টেস্ট স্কোয়াড:

ভারত (প্রথম টেস্ট): রোহিত শর্মা (ক্যাপ্টেন), বিরাট কোহলি, কেএল রাহুল, সরফরাজ খান, যশস্বী জয়সওয়াল, শুবমান গিল, ঋষভ পন্থ (উইকেট-রক্ষক), ধ্রুব জুরেল (উইকেটরক্ষক), রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, জসপ্রিত বুমরাহ, কুলদীপ যাদব, মহম্মদ সিরাজ, আকাশ দীপ, ইয়াশ দয়াল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *