সন্ধান মিলেছে ‘অপহরণের’ খবর ছড়িয়ে পড়া সেই নারীর, জানা গেল নেপথ্যের কারণ!

সন্ধান মিলেছে ‘অপহরণের’ খবর ছড়িয়ে পড়া সেই নারীর, জানা গেল নেপথ্যের কারণ। ছবি: সংগৃহীত

চট্টগ্রাম নগরের পাঁচলাইশ এলাকা থেকে এক নারীকে একটি সিএনজিচালিত অটোরিকশায় তুলে নিয়ে যাওয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে বৃহস্পতিবার (৮ আগস্ট)। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পক্ষ থেকে বলা হয় ওই নারীকে অপহরণ করা হয়েছে।

বিষয়টি জানার পরই চট্টগ্রাম জেলা প্রশাসন ও সেনাবাহিনীর সদস্যরা ওই নারীকে উদ্ধারে তৎপর হয়। পরে বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে একটি হাসপাতালের মনোরোগ বিভাগে তার সন্ধান পাওয়া যায়। তবে ওই নারী অপহরণের স্বীকার হননি।

জানা যায়, ওই নারীকে তার বাবা ও স্বামী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসার সময় তিনি চিৎকার করলে ভুল–বোঝাবুঝি হয়।

ওই নারীর স্বামী বলেন, আমাদের শিশুসন্তান চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। গত বুধবার রাত থেকে আমার স্ত্রী অসংলগ্ন আচরণ করেন এবং উপস্থিত আত্মীয়স্বজনকে আঘাত করেন। তাই গতকাল তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। আনার সময় অটোরিকশা থেকে সাহায্যের জন্য চিৎকার করছিল।

চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান গণমাধ্যমকে বলেন, হাসপাতালে নেয়ার সময় ওই নারী সাহায্যের জন্য চিৎকার করেন। আশপাশের লোকজনের কাছে সাহায্য চাইতে থাকেন যে তাকে জোর করে তুলে নিয়ে যাওয়া হচ্ছে। বর্তমানে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মনোরোগ বিভাগে চিকিৎসাধীন আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *