জরুরি বৈঠকে বিসিবি কার্যালয়ে এক সাথে আসলেন তামিম ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ!

সারাদেশে পালাবদলে হাওয়া বইছে। বেলা বাড়ার সাথে সাথে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের সামনে শিক্ষার্থী থেকে শুরু করে সাধারণ মানুষের উপচে পড়া ভিড় ছিল। যেখানে দেখা যায় প্ল্যাকার্ড হাতে স্টেডিয়ামের ২ নম্বর গেটে জড়ো হয়েছে অনেক শিক্ষার্থী। তাদের প্ল্যাকার্ডে লেখা ছিল- ‘দুর্নীতি আর কত?’, ‘বিসিবি পরিচালকদের পদত্যাগ চাই’, ‘বিসিবির দালালরা হুঁশিয়ার’, ‘ক্রিকেটে আর কত দিন দুর্নীতি চলবে?’

এদিকে অন্তর্বর্তীকালীন সরকারের যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদকে বিসিবিতে স্বাগত জানাতে সবাই জড়ো হয়েছিল। এ সময় উপস্থিত ছিলেন একদল ক্রীড়া সংগঠক। যারা এর আগেও বিসিবির অনেক পরিচালককে পদত্যাগ করানোর জন্য আন্দোলন করেছিল। উপস্থিত ছিলেন জাতীয় দলের সাবেক অধিনায়ক তামিম ইকবালও।

তবে যুব ও ক্রীড়া উপদেষ্টার আগমনের তথ্য এসেছে রোববার (১৮ আগস্ট) রাতে। দায়িত্ব গ্রহণের পর সোমবার (১৯ আগস্ট) দুপুর ১টায় প্রথমবারের মতো মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে অবস্থিত বিসিবি কার্যালয়ে আসেন তিনি। বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী এসে তাকে স্বাগত জানান আর তাকে বিসিবি কার্যালয়ে নিয়ে যান।

আনুষ্ঠানিক পরিচয়ের পর তামিমকে সাথে নিয়ে বিসিবি সভাপতির বক্সে ঘুরে দেখেন ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ। পরে তারা অফিস থেকে মাঠে প্রবেশ করে। মাঠে প্রবেশের পর নতুন উপদেষ্টারা ড্রেসিংরুমের পাশ দিয়ে হেঁটে ভেতরে চলে যান। সঙ্গে ছিলেন সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমনও। পরে আসিফ মাহমুদও মিডিয়া রুমে আসেন। পরে তিনি একাডেমি ভবনে যান।

ক্রীড়া উপদেষ্টার ব্যক্তিগত প্রেস সেক্রেটারি মাহফুজ আলম জানান, আসিফ মাহমুদ সজিব ভূঁইয়া বিসিবির অবকাঠামো, সুযোগ-সুবিধা পরিদর্শন এবং কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করতে বিসিবিতে এসেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *